LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে জমি বিরোধের জের ধরে মারপিট, আহত ৪

লালমোহনে জমি বিরোধের জের ধরে মারপিট, আহত ৪

লালমোহনে জমি বিরোধের জের ধরে ৪জনকে বেদম পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের গজারিয়ায় ৮নং ওয়ার্ডে ৩০ সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, গজারিয়া ৮নং ওয়ার্ডের শাহে আলম মৌলভী গংরা পূর্ব পুরুষের আমলে খরিদ করা সাড়ে ৪ একর জমিতে প্রায় ৬০বছর ধরে ভোগ দখলে বিদ্যমান রয়েছেন। সম্প্রতি উক্ত জমি একই এলাকার ফজলুর রহমান গংরা জোরপূর্বক দখল করার পায়তারা দিচ্ছে এবং নানাভাবে হুমকি ধামকি ভয়ভীতি দেখিয়ে হয়রানি করতে থাকে। ঘটনার দিন সকাল অনুমান আটটার দিকে ফজলুর রহমান গংরা জোরপূর্বক জমি দখলের চেষ্টা করে।

এসময় তাদের বাধা দিলে ফজলুর রহমান, হান্নান, রূপবান ও আকলিমাসহ আরো কয়েকজন মিলে এলোপাতারি পিটিয়ে জুয়েল, শাহে আলম মৌলভী, ফজিলত বেগম ও ফাহাদকে আহত করে। পরে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে লালমোহন হাসপাতালে নিয়ে আসে।

গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। জুয়েলের পায়ের হাড় ভেঙ্গেছে বলে জানা গেছে। শাহে আলম মৌলভী জানান, আমার বাবা উক্ত জমি ভোগ দখলে বিদ্যমান ছিলেন। আমি দখলে আছি। ফজলুর রহমানের পূর্ব পুরুষেরা এই জমি আমাদের নিকট বিক্রি দিয়ে দখল বুঝিয়ে দিয়েছেন। এখন ওনারা জোরপূর্বক জমি দখল করতে চায়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শিগগিরই মামলা হবে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি