LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

চাল পাচারের অভিযোগে ট্রাক চালকের ৬ মাসের জেল || বদরপুরের ৩ জনের রিমান্ড ।। মামলা ১ নেতার বিরুদ্ধে

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ১৫, ২০২০, ১৯:৪২

চাল পাচারের অভিযোগে ট্রাক চালকের ৬ মাসের জেল || বদরপুরের ৩ জনের রিমান্ড ।। মামলা ১ নেতার বিরুদ্ধে

চরফ্যাশন নেওয়ার পথে একটি ট্রাক থেকে ৫ বস্তা ভিজিডির চাল উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে লালমোহন গজারিয়ার উত্তর পাশে প্রধান সড়ক থেকে এ চাল জব্দ করা হয়। চাল পাচারের অভিযোগে ইউএনও হাবিবুল হাসান রুমি ট্রাক চালক মোঃ হেলালকে ৬ মাসের কারাদন্ড দেন।

জানা গেছে, চরফ্যাশন শশিভূষণের ভোলা অটো রাইচ মিল থেকে আনা লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়নের ২২৪ বস্তা ভিজিডি চাল নামিয়ে ফেরার পথে লালমোহন স্টেডিয়ামের দক্ষিণ পাশের একটি বাগান থেকে ৫ বস্তা চাল ট্রাকে তোলে চালক হেলাল। ওইসময় সেখানে দুই ছাত্র তা দেখে ধাওয়া করলে ট্রাক চালক দ্রুত চরফ্যাশনের উদ্দেশ্যে রওয়ানা হয়। পরে গজারিয়ায় ফোন করলে স্থানীয়রা গজারিয়া বাজারের উত্তর পাশে রাস্তায় গাছ ফেলে ট্রাকটি আটক করে। চালক হেলাল এ চালের সন্তোষজনক কোন জবাব দিতে না পারায় তার ভ্রাম্যমাণ আদালতে ৬ মাসের কারাদন্ড দেন ইউএনও।

এছাড়া মঙ্গলবার বিকেলে লালমোহন ওয়েস্টার্ণপাড়ায় এক গুদাম থেকে সরকারি চালের বস্তা পরিবর্তন করে সাধারণ বস্তায় ভরা কালে ওই গুদামে অভিযান চালায় ইউএনও ও পুলিশ।

এছাড়া বদরপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার ওমরকে চাল চুরির অভিযোগে ৪ দিনের রিমান্ডে আনা হয়েছে। একই ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার জুয়েলের বাবা সাবেক মেম্বার নান্নু ও ওই ওয়ার্ডের চৌকিদার মাহে আলমের ঘর থেকে সরকারি চালের বস্তা পাওয়ায় তাদেরও ৪ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানান ওসি মীর খায়রুল কবীর।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি