LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে চাল-ডাল হোম ডেলিভারি দিবে ‘ইভ্যালি’

লালমোহনে চাল-ডাল হোম ডেলিভারি দিবে ‘ইভ্যালি’

করোনাভাইরাস মোকাবেলায় আহ্বান জানানো হচ্ছে ঘরে থাকার। বলা হচ্ছে, এখনো কোন প্রতিষেধক উদ্ভাবিত না হওয়া এই মহামারী ভাইরাসের বড় ওষুধ ঘরে থাকা। তবে এসময় ঘরে থেকে অনেকেই পড়ছেন নিত্য প্রয়োজনীয় পণ্যের অভাবে। তবে এই সমস্যার সমাধান দিচ্ছে ইকমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি। অর্ডার করার একদিনের মধ্যে রাজধানী ঢাকাসহ ২৫টিরও বেশি জেলার নাগরিকদের বাড়িতে বাড়িতে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিচ্ছে ইভ্যালি এক্সপ্রেস শপ।
নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর গত মার্চ মাসের ২৪ তারিখ নিত্য প্রয়োজনীয় পণ্য দ্রুততম সময়ে পৌঁছে দেওয়ার এই কার্যক্রম চালু করে ইভ্যালি। তারই ধারাবাহিকতায় ইভ্যালি এক্সপ্রেস শপ চালু হলো লালমোহনে। এখন লালমোহন উপজেলার কোন গ্রাহক ইভ্যালি এক্সপ্রেস শপে পন্য অর্ডার করলে তা সর্বনিম্ন এক ঘণ্টা থেকে সর্বোচ্চ ৩৬ ঘণ্টার মধ্যে গ্রাহকদের বাসায় পৌঁছে দিবে।
ইভ্যালি এক্সপ্রেস শপ নিয়ে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, প্রাথমিকভাবে রাজধানীর ১৩টি এলাকার জন্য দুইটি করে মোট ২৬টি ভার্চুয়াল শপ নিয়ে এক্সপ্রেস শপ চালু করি আমরা। বর্তমানে রাজধানী ঢাকাসহ ২৫টিরও বেশি জেলায় চালু করা হয়েছে দুই শতাধিক ইভ্যালি এক্সপ্রেস শপ। এদের মধ্যে ঔষধ সরবরাহের জন্য আছে ২২টি ফার্মেসি এক্সপ্রেস শপ। জেলা পর্যায় পেরিয়ে এক্সপ্রেস শপের কার্যক্রম চালু আছে সিটি কর্পরেশন, পৌরসভা এবং উপজেলা পর্যায়েও। এটা আমাদের একটা সিএসআর উদ্যোগের মতো। তিনি বলেন, ‘গ্রাহক যেন ঘরে বসেই অনলাইনে পণ্য কিনতে আরোও বেশি আগ্রহী হন সে লক্ষ্যেই ক্যাশব্যাক অফার দেয়া হচ্ছে।
লালমোহন ইভ্যালি এক্সপ্রেস শপের উদ্দোক্তা মোঃ নাহিদুল ইসলাম জানান, আমরা প্রতিদিন অনেক অর্ডার পাচ্ছি। সবগুলো অর্ডারই সময়মতো গ্রাহকের বাসায় পৌছে দিচ্ছি। লালমোহন উপজেলায় এই প্রথম বাসায় বসে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী হাতে পেয়ে গ্রাহকরা খুবই খুশি। আমরা ডেলিভারির সময় ১ ঘন্টায় নামিয়ে আনার লক্ষে কাজ করে যাচ্ছি।
লালমোহনে যেকোন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি অর্ডার করার জন্য নিচের লিংকে ক্লিক করুন-
এইচ.পি

 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি