LalmohanNews24.Com | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে চালককে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অটোরিকশা ছিনতাই

লালমোহনে চালককে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অটোরিকশা ছিনতাই

লালমোহনে চালককে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অটোরিকশা ছিনতাই করা হয়েছে। উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের মহেশখালি গ্রামে মঙ্গলবার ৩ নভেম্বর রাত অনুমান সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। চালক মোঃ হাসান (২২)কে অজ্ঞান অবস্থায় বাগান থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। তার বাড়ি পৌরসভার ৯ নং ওয়ার্ড লঞ্চঘাটের পশ্চিমপাশে।

অটোরিকশা চালক মোঃ হাসানের মা পারভীন জানান, সন্ধ্যার পরে বিশেষ প্রয়োজনে হাসানের নম্বরে ফোন দিয়ে কথা বলেছি। সে বলেছে, লালমোহন বাজারের চৌরাস্তার মোড় থেকে প্যাসেঞ্জার নিয়ে ফরাজগঞ্জ যাচ্ছি। সেখান থেকে ফিরে বাসায় আসবো। এর কিছুক্ষণ পরে রাত অনুমান সাড়ে আটটার দিকে হাসানের নম্বর থেকে ফোন দিয়ে লোকজনে জানায়, ওকে তারা জঙ্গল থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে মহেশখালি প্রাইমারি স্কুলে রেখেছে। সম্ভবত তাকে জুসের সাথে কিছু খাওয়ানো হয়েছে। পাশেই একটি জুসের বোতল পড়ে ছিল। পরে হাসানের মা গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে লালমোহন হাসপাতালে নিয়ে আসে। অটোরিকশা পাননি বলে তিনি জানান।

এদিকে অটোরিকশা চালক হাসান অচেতন থাকায় তার সাথে কথা বলা যায়নি।

লালমোহন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফাহাদ জানান, রোগী অচেতন। তাকে নেশা জাতীয় কোন দ্রব্য খাওয়নো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। চিকিৎসা দেয়া হয়েছে। আমরা অবজারভেশনে রেখেছি। পরীক্ষা নিরীক্ষা করে রিপোর্ট অনুযায়ী বিস্তারিত পরে বলা যাবে।

লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ জানান, আমরা লোক মারফত খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থল গিয়েছে। রোগী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তদন্ত করে বিষয়টি দেখছি। এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি