LalmohanNews24.Com | logo

২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে চাচাদের ষড়যন্ত্রে দিশেহারা ভাতিজার পরিবার

লালমোহনে চাচাদের ষড়যন্ত্রে দিশেহারা ভাতিজার পরিবার

ভোলার লালমোহন পৌর শহরে আপন ভাতিজার জমি জোড় পূর্বক দখল নিতে মামলা হামলা ভাঙচুরের ঘটনা ঘটিয়েও উল্টো প্রাণনাশের হুমকিতে ক্যাডারের ভুমিকায় আপন চাচারা। শহরের ৫নং ওয়ার্ডের শহিদ হাওলাদার বাড়িতে গত ২৭ মে প্রকাশ্য ভাতিজার বসত ঘর কুপিয়ে ভাঙচুর করার পাশাপাশি হামলা চালিয়ে ভাতিজাকে রক্তাক্ত জখম করে আপন চাচা। এ ঘটনায় লালমোহন থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগ মতে, পৌর শহরের শহিদ হাওলাদার বাড়ির তাহের হাওলাদার আপন ভাতিজার জমি জোর করে দখল নিতে নানা ষড়যন্ত্র শুরু করেন। শুরুতেই ভাতিজা জসিম হাওলাদারকে হত্যা মামলায় অজ্ঞাত আসামী করেন তাহের। এরপর জিআর ১৬২/১৩সহ ৬টি মামলায় আসামী বানিয়ে জমি দখলের চেষ্টা চালায়। জমির লোভে চাচা হয়েও ভাতিজার স্ত্রীকে ঘর থেকে জোর করে সাজানো মাদক মামলায় জেল খাটান। সর্বশেষ গত ২৭ মে অসহায় জসিম তার ঘর মেরামত করাকালীন হঠাৎ করে তাহের হাওলাদার ও জান্টু হাওলাদার মিলে ঘর কোপানো শুরু করে।

এসময় বাধা দিলে জসিমের স্ত্রী ও দুই মেয়েকে লাঞ্ছিত করে এবং জসিমকে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে তাকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়। জসিম হাওলাদার চাচাদের অত্যাচারের ঘটনায় ন্যায় বিচার ও পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি