LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে কালবৈশাখী ঝড়ে ঘর চাপায় নিহত-১

লালমোহনে কালবৈশাখী ঝড়ে ঘর চাপায় নিহত-১

মো: জসিম জনি ও হাসান পিন্টু: ভোলার লালমোহনে কালবৈশাখী ঝড়ে সাড়ে ৫ বছর বয়সের রিয়াম নামের এক শিশু নিহত হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৩ টার দিকে আকস্মীক কালবৈশাখী ঝড়ে ঘর চাপায় উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কুমারখালী এলাকায় এ ঘটনা ঘটে।

এতে জাহানারা (৩০) নামের একজন আহত হয় ও ১০ টি বসত ঘর বিধস্ত হয়। আহতকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। রিয়াম উপজেলার চরভূতা ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের বাড়ই বাড়ির আনসার আলীর ছেলে। সে ও তার মা প্রায় এক মাস আগে ধলিগৌরনগর ইউনিয়নের কুমারখালী এলাকায় নানা বাড়িতে বেড়াতে যান।

কুমারখালী এলাকার সরদার বাড়ির সিরাজ, হারুন, আমজাদ, দিনু বাড়ির রাকিব, দিন ইসলাম, ফখরুদ্দিন, ইয়াছিন বেপারী বাড়ির সফিজল আলাউদ্দিন, ছিদ্দিক হাজী বাড়ির ছিদ্দিক মিয়া ও সেলিমের ঘর সম্পূর্নভাবে বিধস্ত হয়ে যায় বলে প্রাথমিকভাবে জানা যায়। এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে কালবৈশাখী ঝড় আঘাত হানে।

বিধস্ত এলাকা পরিদর্শন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন ও উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি। এসময় এমপি শাওন নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি