LalmohanNews24.Com | logo

২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে করোনা দুঃসময়ে শান ফাউন্ডেশনের মানবিক সহায়তা কর্মসূচি

লালমোহনে করোনা দুঃসময়ে শান ফাউন্ডেশনের মানবিক সহায়তা কর্মসূচি

লালমোহনের চতলায় করোনা পরিস্থিতিতে দুর্দশাগ্রস্থ মানুষের জন্য শান ফাউন্ডেশনের মানবিক সহায়তা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে ১ বৈশাখ ১৪২৭ ।
শান ফাউন্ডেশনের অন্যতম পৃষ্ঠপোষক অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাব এর সভাপতি, দৈনিক ইউরোসমাচার সম্পাদক, লালমোহন মিডিয়া ক্লাবের প্রধান উপদেষ্টা ভিয়েনাপ্রবাসী বরেণ্য সাংবাদিক জনাব মাহবুবুর রহমানের আন্তরিক পৃষ্ঠপোষকতায় দক্ষিণ ধলীগৌরনগরের ঐতিহ্যবাহী সালাউদ্দিন মাস্টার বাড়িতে শান ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ের সামনে পহেলা বৈশাখ মঙ্গলবার সকাল ১১ টায় মহতী এই কর্মসূচি অনুষ্ঠিত হয় ।
শান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দৈনিক ইউরোসমাচার এর ভোলা ব্যুরো চিফ কবি প্রভাষক শাহাবুদ্দিন রিপন শান অর্ধশতাধিক ভুক্তভোগী অসহায় পরিবারের মাঝে অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাব এবং ভিয়েনা থেকে প্রকাশিত অনলাইন দৈনিক ইউরোসমাচার পত্রিকার পক্ষ থেকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেন ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন মিডিয়া ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক জাহিদুল ইসলাম দুলাল, দালালবাজার সেরাজিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ শাহে আলম, দক্ষিণ ধলীগৌরনগর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক শরিফুদ্দিন টিপু শান, শান ফাউন্ডেশনের নির্বাহী সদস্য মেজবাহউদ্দিন রুবেল শান, দক্ষিণ ধলীগৌরনগর ছাত্রলীগের সভাপতি আফসার উদ্দিন শামীম শান প্রমুখ ।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি