LalmohanNews24.Com | logo

২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

লালমোহনে এ বছর জেএসসি ও জেডিসি পরীক্ষায় অংশ নিচ্ছেন ৬১৮৮ জন পরীক্ষার্থী

লালমোহনে এ বছর জেএসসি ও জেডিসি পরীক্ষায় অংশ নিচ্ছেন  ৬১৮৮ জন পরীক্ষার্থী

ভোলার লালমোহনে সারাদেশের ন্যায়  ২ নভেম্বর  শনিবার থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেএসসি ও জেডিসি পরীক্ষা,জুনিয়র স্কুল সার্টিফিকেট জেএসসির বাংলা,ও জুনিয়র দাখিল সার্টিফিকেট পরীক্ষার কোরআন মাজীদ বিষয়ের মধ্যদিয়ে পরীক্ষা শুরু হবে।  এ পরীক্ষায় উপজেলার ৮ টি কেন্দ্রে অংশ গ্রহণ করবেন মোট  ৬ হাজার ১ শত ৮৮ জন পরীক্ষার্থী। এর মধ্যে জেডিসির ২টি কেন্দ্রে ১ হাজার ৮ শত ৫৮ জন পরীক্ষার্থী ও জেএসসিতে ৬ টি কেন্দ্রে ৪ হাজার ৩ শত ৩০ জন পরীক্ষার্থী।
উপজেলার যেসব কেন্দ্রে এবছর জেএসসি ও জেডিসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে  সেগুলো হচ্ছে, লালমোহন মাধ্যমিক বিদ্যালয়, লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়, গজারিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়, গজারিয়া মাধ্যমিক বিদ্যালয়, ধলিগৌরনগর মাধ্যমিক বিদ্যালয়, রমাগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়, লর্ডহার্ডিঞ্জ মাধ্যমিক বিদ্যালয়, লালমোহন ইসলামীয়া কামিল মাদ্রাসা, গজারিয়া ইসলামীয়া ফাযিল মাদ্রাসা। স্থানীয় সূত্রে জানায়, ধলীগৌরনগর মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে প্রতিবছর অনিয়ম হচ্ছে,সচেতন মহলের দাবী এই কেন্দ্রের প্রতি কতৃপক্ষ যেন সু নজর রাখেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা  কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম জানান, পরীক্ষা চলাকালীন সময় সকল ধরনের বিশৃঙ্খলা রোধে পুলিশ ও প্রশাসনিক কর্মকর্তারা প্রস্তুত রয়েছেন। প্রতি কেন্দ্রে একজন করে দায়িত্বশীল কর্মকর্তা রয়েছেন এবং প্রতিটা কেন্দ্রের প্রতি আমরা পরীক্ষা চলাকালীন নজরদারী করছি। আশা করছি র্নিবিঘ্নে নকল মুক্ত পরীক্ষা সম্পন্ন করতে পারব।
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি