LalmohanNews24.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে এসএসসি ও সমমানের পরিক্ষায় বহিস্কার-২০

লালমোহনে এসএসসি ও সমমানের পরিক্ষায় বহিস্কার-২০

হাসান পিন্টু, লালমোহননিউজ২৪ ডটকমঃ ভোলার লালমোহনে দাখিল ও এসএসসি পরিক্ষায় অসুদপায় অবলস্বন করার দায়ে মোট ২০ শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। বুধবার এসএসসি’র ইংরেজি ২য় পত্র পরিক্ষা চলাকালীন সময় উপজেলার গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ কেন্দ্র থেকে মোট ৮ জন ও রমাগঞ্জ ভ্যেনু কেন্দ্র থেকে ১ জনকে বহিস্কার করা হয় । এ কেন্দ্রে বহিস্কৃতরা হলোঃ- গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজের ৩ জন, গজারিয়া বালক মাধ্যমিক বিদ্যালয়ের ৩ জন, মহিষখালী মাধ্যমিক বিদ্যালয়ের ১ জন ও ওসমানগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ১ জন।

অন্যদিকে দাখিলের বাংলা ১ম পত্র পরিক্ষা চলাকালীন সময় নৈবিত্তিকের একই সেট পূরণ করার দায়ে গজারিয়া ফাযিল ডিগ্রী মাদ্রাসা কেন্দ্র থেকে মোট ১১ জনকে বহিস্কার করা হয়। এ কেন্দ্রে বহিস্কৃতরা হলোঃ- গজারিয়া বালিকা দাখিল মাদ্রাসার ২ জন, চাঁদ মিয়ারহাট দাখিল মাদ্রাসার ১ জন ও পূর্ব চর উমেদ দাখিল মাদ্রাসার ৩ জন এবং চতলা করিমুন্নেছা মহিলা দাখিল মাদ্রাসার ৫ জন।

এব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গজারিয়ার ২ টি ও রমাগঞ্জ এর ১ টি ভ্যেনু কেন্দ্রে শিক্ষার্থীরা পরিক্ষা চালাকালীন সময় অসদুপায় অবলম্বনের দায়ে নির্বাহী ম্যাজিষ্টেট তাদের বহিস্কার করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি