LalmohanNews24.Com | logo

১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

লালমোহনে এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করবে ৪০৮০ জন পরীক্ষার্থী

লালমোহনে এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করবে ৪০৮০ জন পরীক্ষার্থী

আগামীকাল সোমবার (৩ ফেব্রুয়ারী) সারাদেশে একযোগে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও এসএসসি ভোকেশনাল পরীক্ষা। এ বছর ভোলার লালমোহনে ৪টি কেন্দ্র ও ১টি ভ্যানু কেন্দ্রে এসএসসি পরীক্ষা এবং ২টি কেন্দ্র ও ১টি ভ্যানু কেন্দ্রে দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্র জানায়, এ বছর লালমোহন উপজেলায় ৩৪টি বিদ্যালয়ের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় ২৮২২ জন পরীক্ষার্থী ও ৪০টি মাদ্রাসার দাখিল সার্টিফিকেট পরীক্ষায় ১০৭৭জন ও এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় ১৮১জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। এর মধ্যে এসএসসি পরীক্ষায় লালমোহন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৫২১জন, বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৮৭৫জন, গজারিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৪৯২জন, ধলীগৌরনগর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৬১৫ জন, রমাগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় (ভ্যানু) কেন্দ্রে ৫০০জন পরীক্ষার্থী পরীক্ষা দিবে।

দাখিল পরীক্ষায় লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ৪৪৭জন, হাইস্কুল সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় (ভ্যানু) কেন্দ্রে ২৩১জন ও গজারিয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ৩৯৯জন পরীক্ষার্থী দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করবে।

সূষ্ঠ, সুন্দর ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার আশাবাদ ব্যক্ত করে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম বলেন, পরীক্ষার সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণে প্রতিটি কেন্দ্র সিসি ক্যামেরার আওতায় থাকছে। প্রত্যেক কেন্দ্রে ২জন ট্যাগ অফিসার সার্বক্ষনিক উপস্থিত থাকবেন।

এছাড়াও ২জন ম্যাজিষ্ট্রট, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও), শিক্ষা অফিসার ও একাডেমিক সুপার ভাইজারসহ ৫জন পরীক্ষা কেন্দ্র পরিদর্শনপূর্বক সার্বিক নজরদারি রাখবেন বলেও জানান এ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি