LalmohanNews24.Com | logo

১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে উপজেলা যুবলীগের উদ্যোগে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লালমোহনে উপজেলা যুবলীগের উদ্যোগে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দলীয় পতাকা উত্তোলন, বর্নাঢ্য রালী, আলোচনা সভা ও দোয়া মুনাজাতের মধ্য দিয়ে ভোলার লালমোহনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। ভোর ৬ টায় লালমোহন উপজেলা যুবলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সূচনা শুরু করা হয়। বিকাল ৪ টায় লালমোহন উপজেলা যুবলীগের কার্যালয় থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন উপজেলা যুবলীগের আহবায়ক আবুল হোসেন রিমন ও যুগ্ম-আহবায়ক ইউছুপ মন্জু। র‌্যালীটি লালমোহন বাজারের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে পূনরায় যুবলীগ কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে যুবলীগ কার্যালয়ে যুবলীগের আহবায়ক আবুল হোসেন রিমন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যুবলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। আমাদের এই দেশ স্বাধীন করার পেছনে রয়েছে যুবলীগের অনেক অবদান। দেশ স্বাধীনের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনি যুবলীগের প্রতিষ্ঠা করেন। শেখ ফজলুল হক মনি ছিলেন যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। শুধু স্বাধীনতা নয় এ দেশের সকল আন্দোলন সংগ্রামে যুবলীগ সবসময় সামনের কাতারে থেকে দায়িত্ব পালন করছে। ঠিক তেমনি ভাবে লালমোহন উপজেলা যুবলীগকে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য কাজ করতে হবে।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ সভাপতি দিদারুল ইসলাম অরুন, যুগ্ন সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, লালমোহন পৌরসভা আওয়ামীলীগের সহ সভাপতি মেজবাহ উদ্দিন আরজু, সাংগঠনিক সম্পাদক আনম শাহজামাল দুলালসহ লালমোহন উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগের নেতাকর্মীরা। আলোচনা সভা শেষে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন যুবলীগের নেতৃবৃন্দ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি