LalmohanNews24.Com | logo

৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে উপজেলা যুবদলের কমিটি গঠন

বিজ্ঞাপন

লালমোহনে উপজেলা যুবদলের কমিটি গঠন

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ বছরের কাঙ্খিত লালমোহন উপজেলা যুবদলের কমিটি গঠন করা হয়েছে। পরিস্থিতি অনুকুলে না থাকায় এ দীর্ঘ বছর কোন কমিটি করা হয়নি বলে উপজেলা যুবদল সুত্রে জানা যায়। দীর্ঘ কয়েক মাস ধরে উপজেলা যুবদলের পদ প্রত্যাশীরা তাদের সমর্থক অনুসারীদের নিয়ে জেলা যুবদল ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দের নিকট কমিটি গঠনের জন্য জোরালো দাবী জানিয়েছিলেন।
সকল পদ প্রত্যাশীদের অতীত রাজনৈতিক কর্মকান্ড, বিগত দিনে তাদের দলে অবদান সব কিছু নিবিড়ভাবেই পর্যবেক্ষন করেছিলেন ভোলা-৩ লালমোহন তজুমুদ্দিনের ছয়বারের নির্বাচিত সাংসদ, সাবেক পানিসম্পদ ও বানিজ্যমন্ত্রী, বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান দক্ষিন বঙ্গের বিএনপির কান্ডারী বর্ষীয়ান জননেতা আলহাজ্ব মেজর অবঃ হাফিজ উদ্দীন আহম্মেদ বীর বিক্রম। নবগঠিত উপজেলা যুবদল সুত্রে জানা যায় ১০১সদস্য বিশিস্ট উপজেলা যুবদলের কমিটি তিনি অনুমোদন করে জেলা যুবদল নেতৃবৃন্দের নিকট প্রেরন করেছেন।
নবগঠিত কমিটির সভাপতি  করা হয়েছে দক্ষিন ভোলার যুব রাজনীতির আইকন দ্বীপাঞ্চলীয় ভোলার যুব রাজনীতির ইতিহাসে পুলিশী নির্যাতনের নজিরবিহীন নির্মমতার শিকার একাধিকবার কারাবরনকারী যুবনেতা সাবেক উপজেলা যুবদলের আহবায়ক কবির হাং, সাধারন সম্পাদক করা হয়েছে সাবেক পৌর ছাত্রদল নেতা ও  উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী হাসান, সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাবেক উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বশির হাং, সিনিয়র সহ-সভাপতি হিসেবে সাবেক উপজেলা যুবদলের ১ নং যুগ্ন আহবায়ক মোঃ মোসলেউদ্দীন,সিনিয়র যুগ্ন সম্পাদক হয়েছেন  মোঃ রফিকুল ইসলাম।
নবগঠিত কমিটির নেতারা তাদের প্রতিক্রিয়ায় মেজর অবঃ হাফিজ উদ্দীন আহম্মেদ বীরবিক্রম কে ধন্যবাদ জানিয়ে বলেন নবগঠিত কমিটিতে পদ প্রত্যাশী সকলকে নিয়েই কমিটি গঠন করা হয়েছে। আগামী দিনে গনতন্ত্র  পুনরুদ্ধারের আন্দোলন ও জনগনের ভোটের অধিকার প্রতিস্ঠায়  মেজর অবঃ হাফিজ উদ্দীন আহম্মেদ বীর বিক্রম মহোদয়ের হাতকে শক্তিশালী করার জন্য নবগঠিত কমিটি যুবদলের সকল নেতা কর্মীদের নিয়ে কাজ করবে।জেলা কমিটি অনুমোদনের পর তারা পুর্নাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করবেন বলে জানা গেছে।নবগঠিত উপজেলা যুবদলের নেতৃবৃন্দকে লালমোহন উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ অভিনন্দনে সিক্ত করছেন।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি