LalmohanNews24.Com | logo

১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই জুলাই, ২০১৯ ইং

লালমোহনে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী সেলিম খান

লালমোহনে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী সেলিম খান

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে লালমোহনে চেয়ারম্যান পদে লড়তে চান ঢাকা (উত্তর) মহানগর যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, ৭৫’এর ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি, তিতুমীর কলেজের সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি মো. সেলিম খাঁন। লালমোহন পশ্চিম চর উমেদ ইউনিয়নের গজারিয়ার সন্তান তিনি। গজারিয়া স্কুলে লেখা পড়া অবস্থায় এরশাদ বিরোধী আন্দোলনে ছাত্রলীগের কর্মী হিসেবে লালমোহনে বিভিন্ন কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।

তিনি বলেন, আমি স্কুল জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে কর্মী হিসেবে লালমোহনে আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করি। ১৯৯১ সালে চরফ্যাশন কলেজ ছাত্রলীগের নেতা হিসেবে বিভিন্ন আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করি। ৯১-৯৬ জনতার মঞ্চ আন্দোলনে ছাত্র নেতা হিসেবে বিএনপি জামায়াত জোটের বিরুদ্ধে সকল আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ করি। ২০০১ সালে যুবলীগের রাজনীতিতে পর্দাপণ করে ঢাকা বিমান বন্দর থানা যুবলীগের প্রধান সমন্বয়কারীর দায়িত্বে থেকে কাজ করে যাই। এসময় বাংলাদেশ যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক নূরুন্নবী চৌধুরী শাওন ভাইয়ের নের্তৃত্বে জামায়াত-বিএনপির অপশাসনের বিরুদ্ধে দুর্বার আন্দোলনে অংশগ্রহণ করি। আহসান উল্যাহ মাষ্টার হত্যার বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে হাত ভেঙ্গে যায়।

সেলিম খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয়ের স্ত্রীকে ঢাকা এয়ারপোর্টে স্বাগত জানাতে গিয়ে তৎকালীন জামায়াত-বিএনপি সরকারের পুলিশ বাহিনীর সদস্যরা আমার ওপর নির্যাতন করে হাত ভেঙ্গে ফেলে। অন্যদিকে ওয়ান ইলিভেনের সময় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সে সময় গ্রেফতারের পর ব্যাপক আন্দোলন সংগ্রাম করি। ২০১৪ সালে ভোলা-৩ আসনের উপ-নির্বাচন থেকে শুরু করে একাদশ জাতীয় নির্বাচনসহ দলীয় সকল কর্মসূচিতে অংশগ্রহণ করি।

তাই আশা করি সাধারণ জনগনের সেবা করার জন্য আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দল থেকে আমাকে মনোনয়ন দেওয়া হবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি