LalmohanNews24.Com | logo

১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৩০শে মার্চ, ২০২০ ইং

লালমোহনে আগুনে পুড়ে ১০ ব্যবসা প্রতিষ্ঠান ছাই

লালমোহনে আগুনে পুড়ে ১০ ব্যবসা প্রতিষ্ঠান ছাই

ভোলার লালমোহনে আগুনে পুড়ে ১০ ব্যবসা প্রতিষ্ঠান ছাই হয়ে গেছে। বুধবার রাতে উপজেলার বদরপুর ইউনিয়নের নাজিরপুর বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে লালমোহন ও তজুমদ্দিন ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে।

বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিসের লালমোহন ইউনিটের ষ্টেশন অফিসার মিজানুর রহমান। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান তিনি। তবে ব্যবসায়ীদের দাবী ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৩৫ লক্ষ টাকার মত।

এদিকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের প্রতি সমবেদনা জানিয়েছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো: ৩ টি মুদি দোকান, কসমেটিক্সের দোকান ১ টি, পার্টস স্টোর ১ টি, গ্যারেজ ১ টি, ফার্ণিচারের দোকান ১ টি, চায়ের দোকান ১ টি, ক্লাব ১ টি ও ওর্য়াকশপের দোকান ১ টি।
এদিকে সকালে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শনে যান উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, ইউএনও হাবিবুল হাসান রুমি, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমুখ।

পরিদর্শন শেষে ইউএনও হাবিবুল হাসান রুমি বলেন, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তালিকা করা হয়েছে। আশা করছি জেলা প্রশাসক মহোদয়ের কাছ থেকে শিগগিরই ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য সহযোগিতা পাওয়া যাবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি