LalmohanNews24.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোখলেছ মিয়ার নামে থানার মোড়ে ফোয়ারা হবে- এমপি শাওন

লালমোহনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোখলেছ মিয়ার নামে থানার মোড়ে ফোয়ারা হবে- এমপি শাওন

মো: জসিম জনি।। লালমোহনে মুক্তিযুদ্ধের সংগঠক উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আলহাজ্ব মোঃ মোখলেছুর রহমান মিয়ার ২৪ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আলহাজ্ব মোখলেছুর রহমান বঙ্গবন্ধুর স্বাধীনতার ডাকে মুক্তিযোদ্ধাদের সংগঠিত করেছিলেন। আর এ আসনের সাবেক এমএলএ ডা: আজাহার উদ্দিনের জনপ্রিয়তা থাকলেও তিনি সেসময় পাকিস্তানিদের কাছে আত্মসমর্পন করেছিলেন। যার কারণে তিনি জনপ্রিয়তা হারান। মোখলেছ মিয়া লালমোহনে আওয়ামীলীগ প্রতিষ্ঠা করেন। তার নামে থানা মোড়ে ফোয়ারা নির্মিত হবে।

লালমোহন উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বুধবার রাতে থানা মোড়ে দলীয় কার্যালয়ে আয়োজিত এই দোয়া মোনাজাত ও স্মরণ সভায় এমপি শাওন আরো বলেন, যারা আওয়ামী লীগের দু:সময়ে দলের ঘানী টেনেছে, ২১ বছর ক্ষমতার বাইরে থেকেও দলকে ভালোবেসে আকড়ে থেকেছে, বিএনপি জামায়াত জোটের মামলা হামলার শিকার হয়ে এলাকা বাইরে থাকতে হয়েছে, সর্বস্ব খুইয়েছে এবার তাদের মূল্যায়ন করার সময় এসেছে। এসব ত্যাগী নেতা-কর্মীদের তালিকা করে তাদের জন্য কিছু করা হবে। এজন্য আওয়ামী লীগের প্রবীণ নেতাদের নিয়ে একটি কমিটিও গঠন করেন এমপি শাওন।

 

সভায় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রাজ্জাক পঞ্চায়েত, আলহাজ্ব মোকলেছুর রহমান, ভারপ্রাপ্ত সম্পাদক দিদারুল ইসলাম অরুন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, মোশারেফ হোসেন সেহেল, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল, সাংগঠনিক সম্পাদক শাহজামাল দুলাল প্রমূখ উপস্থিত ছিলেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি