LalmohanNews24.Com | logo

১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং

লালমোহনের সকল দোকান বন্ধ ঘোষণা

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ২৪, ২০২০, ১৯:৫১

লালমোহনের সকল দোকান বন্ধ ঘোষণা

করোনা ভাইরাসের কারণে ভোলার লালমোহন উপজেলার সকল দোকানপাট বন্ধ ঘোষণা করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ উপলক্ষে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বুধবার সকাল থেকে লালমোহন বাজারসহ উপজেলার সকল বাজার বন্ধ কার্যকর হবে। তবে ঔষধের দোকান, কাঁচা বাজার ও মুদি দোকান খোলা থাকবে বলে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি জানান।

এদিকে মঙ্গলবার থেকে উপজেলা প্রশাসনের নির্দেশে সকল হোটেল রেস্তরা বন্ধ রয়েছে। বন্ধ রয়েছে বিভিন্ন হাট-বাজারের সাপ্তাহিক হাট। মঙ্গলবার লালমোহন থেকে কোন যাত্রীবাহি লঞ্চ ছেড়ে যায়নি।

লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, লালমোহন উপজেলায় ২ শত প্রবাসী বিভিন্ন দেশ থেকে গত কয়েকদিনে এসে অবস্থান করছে। তাদের হোম কোয়ারেন্টিনে থাকতে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে। থানা পুলিশ ও ইউপি চৌকিদার এদের নজরদারী করছে। গত শুক্রবার রাতে গজারিয়া এলাকা থেকে ছগির আহমেদ নামে এক প্রবাসী হোম কোয়ারেন্টিন না মানায় ৫ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার।

এদিকে লালমোহন হাসপাতালের করোনা রোগ সনাক্ত ও ডাক্তার নার্সদের নিরাপদে রাখার জন্য প্রয়োজনীয় সরঞ্জামাদী এখনো পৌছেনি বলে জানিয়েছেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মহসিন খান। এর কারণে জর সর্দি কাশি হলে রোগীদের হাসপাতালে না এসে নিজ নিজ ঘরে থেকে ডাক্তারের পরামর্শ নিতে অনুরোধ জানানো হয়েছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি