LalmohanNews24.Com | logo

৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই জুন, ২০১৯ ইং

লালমোহনের মাদক ব্যবসার ভয়ানক সিন্ডিকেট তারা!

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মে ২০, ২০১৯, ২১:১২

লালমোহনের মাদক ব্যবসার ভয়ানক সিন্ডিকেট তারা!

ভোলার লালমোহন উপজেলার গজারিয়ার পাঙ্গাসিয়া গ্রামে ইয়াবা ব্যবসার ভয়ানক একটি সিন্ডিকেটের সন্ধান পেয়েছে পুলিশ। এলাকার নান্নু খলিফার ছেলে মিরাজ, দর্জি ব্যবসার আড়ালে দীর্ঘ দিন ধরে ইয়াবা ও গাঁজা সহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে চলেছে বলে জানাগেছে। শুধু বিক্রিই নয়, দর্জি দোকানের মধ্যে প্রতি রাতে বসানো হয় মাদক, গাঁজা ও যৌন উত্তেজক ট্যবলেট সেবনের জমজমাট আসর।
স্থানীয়দের দীর্ঘ দিনের অভিযোগের প্রেক্ষিতে গত ১৯/৫/১৯ইং রবিবার গভীর রাতে মিরাজের দর্জি দোকানের ভেতরে মাদক সেবনের আস্তানায় অভিযান চালায় পুলিশ। এসময় ৬ পিস ইয়াবা, কয়েক পুড়িয়া গাঁজা এবং মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম সহ দর্জি মিরাজ ও একই এলাকার শহিদ হাওলাদারের ছেলে মাদক ব্যবসায়ী সোহেল হাওলাদার (৩০ কে আটক করা হয়।
লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর জানান, এ ব্যfপারে থানার এস আই হেলাল উদ্দিন বাদী হয়ে ধৃতদের বিরুদ্ধে মামলা করেছেন।
পরিচয় গোপন রাখার শর্তে স্থানীয় একাধিক সুত্রে জানাগেছে, এলাকার শহিদ হাওলাদারের ছেলে সোহেল চট্টগ্রাম থেকে ইয়াবার চালান এনে এলাকার নান্নু খলিফার ছেলে দর্জি মিরাজের মাধ্যমে বিক্রি করে। অপরদিকে রাত গভীর হলেই দর্জি দোকানের মধ্যে মাদকের আসর বসানো হয়। এই আসরে গিয়ে লালমোহন ও পার্শবর্তী চরফ্যাশন উপজেলার অপরাধীরা মাদক সেবন করে। যেখান থেকে বিস্তার ঘটে নানা ধরণের অপরাধ।
লালমোহননিউজ/ এইচ.পি
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি