LalmohanNews24.Com | logo

১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

লালমোহনের বদরপুর ইউপি নির্বাচন ৪ সপ্তাহের জন্য স্থগিত

লালমোহনের বদরপুর ইউপি নির্বাচন ৪ সপ্তাহের জন্য স্থগিত

আগামী ১০ ফেব্রুয়ারি অষ্টম ধাপে ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন স্থগিত করা হয়েছে। উচ্চ আদালতের আদেশে পরিপ্রেক্ষিতে আগামী ৪ সপ্তাহের জন্য ভোটগ্রহণ বন্ধ করা হয়েছে। রোববার (৬ ফেব্রুয়ারি) সন্ধা ৬ টায় বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের নির্বাচন পরিচালনা-২ উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরীত একটি আদেশ নির্বাচন কমিশন থেকে ভোলা জেলা নির্বিচন অফিসে এসে পৌছেছে।

আদেশে উল্লেখ করা হয়, হাইকোর্ট বিভাগ রিট পিটিশন নং ৩০৮/২০২২ এর ২৪ জানুয়ারি ২০২২ তারিখের আদেশে ভোলা জেলার লালমোহন উপজেলাধীন বদরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন আদেশের তারিখ হতে ০৪(চার) সপ্তাহের জন্য স্থগিত করায় আগামী ১০ ফেব্রুয়ারি ২০২২ তারিখে অনুষ্ঠিতব্য ভোলা জেলার লালমোহন উপজেলাধীন বদরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন। বর্ণিতাবস্থায়, উল্লিখিত সিদ্ধান্ত অনুসারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

জেলা নির্বাচন অফিসার মো. আলাউদ্দিন আল মামুন এ তথ্য নিশ্চিত করে জানান, লালমোহনের বদরপুর ইউনিয়নে সীমানা জটিলতা এবং ভোটার সংক্রান্ত একটি মামলা উচ্চ আদালতে চলমান রয়েছে। তাই আদালত আগামী চার সপ্তাহের জন্য নির্বাচন স্থগিত করেছেন। ভোটগ্রহণের ৩ দিন আগে নির্বাচন বন্ধ হয়ে যাওয়ায় জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য, বদরপুর ইউনিয়নে ৭ জন চেয়ারম্যান প্রার্থীসহ ৭১ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

লালমোহননিউজ/এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান