LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনের ফরাজগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইউনূছ মিয়ার মটর সাইকেল শোডাউন

লালমোহনের ফরাজগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইউনূছ মিয়ার মটর সাইকেল শোডাউন

ভোলার লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ইউপি নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে চেয়ারম্যান প্রার্থীরা বিভিন্নভাবে জানান দিচ্ছেন তাদের প্রার্থীতা। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকালে শতাধিক মটর সাইকেল নিয়ে শোডাউন করেন ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের আস্থাভাজন, বিশিষ্ট সমাজ সেবক, দ্বীপ উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. ইউনূছ মিয়া। মটর সাইকেল শোডাউনটি ফরাজগঞ্জ ইউনিয়নের আবুগঞ্জ বাজার থেকে বের হয়ে ইউনিয়নের বিভিন্নস্থান প্রদক্ষিণ করে।

এসময় নেতাকর্মীরা বলেন, ইউনূছ মিয়া দীর্ঘদিন ধরে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের পক্ষে এলাকার সাধারণ মানুষের সাথে থেকে কাজ করে যাচ্ছেন। দলীয়ভাবে যদি এই সৎ ও পরিচ্ছন্ন ইমেজের ব্যক্তিত্ব ইউনূছ মিয়াকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয় তাহলে ফরাজগঞ্জ ইউনিয়নের অবহেলিত মানুষের ভাগ্যন্নোয়ন কাজ করবেন বলেও আশাবাদী নেতাকর্মীরা।

চেয়ারম্যান প্রার্থী ইউনূছ মিয়া বলেন, আমার প্রতিষ্ঠান দ্বীপ উন্নয়ন সোসাইটির মাধ্যমে সব সময় সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। বিভিন্ন সময় ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন মহোদয়ের নির্দেশে ফরাজগঞ্জ ইউনিয়নের সাধারণ মানুষের জন্য কাজ করেছি। ২০০১ সালে চার দলীয় জোট সরকারের নির্যাতনের শিকার হয়ে এখানকার আওয়ামীলীগ কর্মীরা যখন অসহায় হয়ে পড়েছিল আমি তখন তাদের পরিবারকে সহযোগিতা করেছি।

বর্তমানে ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয়ভাবে যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি ফরাজগঞ্জ ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাথে নিজেকে নিয়োজিত রাখবো।

লালমোহননিউজ/ এইচ.পি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি