LalmohanNews24.Com | logo

৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে জুলাই, ২০১৯ ইং

লালমোহনের দুই কৃতি সন্তান সহকারি এটর্নি জেনারেল

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : জুলাই ১০, ২০১৯, ১১:১৪

লালমোহনের দুই কৃতি সন্তান সহকারি এটর্নি জেনারেল

সহকারী এটর্নি জেনারেল নিয়োগ পেয়েছেন লালমোহনের দুই কৃতি সন্তান। একজন আব্দুল মান্নান মান্না ও অপরজন প্রিন্স মাসুদ। গত ৭ জুলাই সহকারি এটর্নি জেনারেল হিসেবে তাদের নাম ঘোষণা হয়।

আব্দুল মান্নান মান্না পৌরসভার ১০ নং ওয়ার্ড চরছকিনা গ্রামের খঞ্জন আলী হাওলাদার বাড়ির হাজী সফিজল মিয়ার ছেলে। ৪ ভাইয়ের মধ্যে তৃতীয় তিনি। ১৯৯৭ সালে কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি, ১৯৯৯ সালে সরকারি শাহবাজপুর কলেজ থেকে এইচএসসি পাস করে ঢাকা কলেজ থেকে অনার্স/মাষ্টার্স শেষ করেন। এরপর মিরপুর ল’ কলেজ থেকে এলএলবি পাস করে প্রাইম ইউনিভার্সিট থেকে এলএলএম করেন। আব্দুল মান্নান মান্না আইন পেশায় যুক্ত হন ২০০৯ সালে। বর্তমানে সহকারি এটর্নি জেনারেল নিয়োগ পাওয়ায় তিনি নিষ্ঠার সাথে দায়ীত্ব পালন করবেন বলে জানান।

অপরদিকে লালমোহন হাই স্কুলের ৯৮ ব্যাচের ছাত্র প্রিন্স মাসুদও সহকারি এটর্নি জেনারেল নিয়োগ পান। প্রিন্স মাসুদের বাবা মোঃ আব্দুর রশিদ লালমোহন উত্তরা ব্যাংকে চাকরী করতেন। তাদের মূল বাড়ি দৌলৎখানের ভবানীপুর। জন্মসূত্রে দৌলতখানের হলেও বর্তমানে প্রিন্স মাসুদ লালমোহনেরই বাসিন্ধা। তার বাবা লালমোহন উত্তরা ব্যাংক থেকে অবসর গ্রহণ করেন। লালমোহনে চাকরীর সুবাধে লালমোহনের উত্তরবাজার মধুছন্দা সড়কে বাড়ি করে বসবাস করেন তারা।

প্রিন্স মাসুদের দুই বোনের এক বোন বিবি ফাতেমা মিতু বর্তমানে লালমোহন উত্তরা ব্যাংকে কর্মরত আছেন। তার স্বামী লালমোহন ফুড অফিসার মোঃ নুরুল্লাহ। আরেক বোন নাহিদা আক্তার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ে। তার স্বামী একজন ডাক্তার। ব্যক্তিগতভাবে প্রিন্স মাসুদ বিবাহিত। তার ২ সন্তান রয়েছে। বর্তমানে তিনি পেশাগত কারণে ঢাকায় বসবাস করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি