LalmohanNews24.Com | logo

১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

লালমোহনের তিন মাদক ব্যবসায়ী চরফ্যাসনে গিয়ে ধরা!

লালমোহনের তিন মাদক ব্যবসায়ী চরফ্যাসনে গিয়ে ধরা!

ভোলার চরফ্যাশনে গাঁজাসহ লালমোহনের ৩জন ও চরফ্যাশনের ১ যুবককে আটক করেছে পুলিশ। রবিবার (৬ সেপ্টম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে চরফ্যাসন ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের আবদুল মান্নানের ছেলে ইমন হোসেন(২২), ৯নং ওয়ার্ড পুর্ব চরউমেদ গ্রামের মো: ইসলামের ছেলে শাইফুল (১৮), ৪নং ওয়ার্ড রায়চাঁদ বাজার এলাকার চাঁন মিয়ার ছেলে আজাদ (২১) এবং চরফ্যাশন পৌরসভা ২নং ওয়ার্ডের আবু তাহেরের ছেলে আশরাফ(১৮)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা লালমোহন রমাগঞ্জ থেকে চরফ্যাসন এসে দীর্ঘদিন যাবত মাদক কেনাবচা করতো। রবিবার রাতে গ্রেফতারকৃতরা চরফ্যাসন ফায়ার সার্ভিস ষ্টেশন এলাকায় মাদক বিক্রিকালে চরফ্যাশন থানার এসআই মো. নুরুজ্জামান ও সংগীয় ফোর্স অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
এসময় তাদের কাছ থেকে ১০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এদিকে লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের বাসিন্ধাদের অভিযোগ, ওই ইউনিয়নের যুবলীগ সভাপতি মোসলেউদ্দিন লিটনের ভাতিজা সোয়েব বিভিন্ন শ্রেণীর কলেজ ছাত্র ও কিশোরদের দিয়ে মাদক সিন্ডিকেট পরিচালনা করে আসছেন। তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়েই যুবকরা ফোন কলের মাধ্যমে বিভিন্ন এলাকায় মাদক সরবারাহ করে। তবে এমন অভিযোগ সম্পর্কে জানতে সোয়েবের মোবাইলে একাধিকবার কল দিলেও ফোন বন্ধ থাকায় তার বক্তব্য জানা যায়নি।

চরফ্যাশন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি