LalmohanNews24.Com | logo

৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে মে, ২০১৯ ইং

লর্ডহার্ডিঞ্জে রওনক নাইট সর্টপিজ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

লর্ডহার্ডিঞ্জে রওনক নাইট সর্টপিজ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

আওলাদ খান, লর্ডহার্ডিঞ্জ প্রতিনিধিঃ ভোলার লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ হাইস্কুল মাঠে লর্ডহার্ডিঞ্জ ক্রীড়া পরিষদের আয়োজনে ও দ্বীপ বন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও রওনক এন্টার প্রাইজের প্রোপাইটর ইকবাল হাসান জুলহাসের পৃস্টপোষকতায় রওনক নাইট সর্টপিজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা বৃহস্পতিবার সন্ধ্যায় অনুস্টিত হয় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম নবীন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ভোলা জেলা ছাত্রলীগের সহ সভাপতি আবুল হাসান রনি,খেলার প্রধান পৃস্টপোষক ও দ্বীপ বন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ইকবাল হাসান জুলহাস,,ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আঃ গনি মাস্টার, রমাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মৌলভী, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আফসার উদ্দিন, ডাঃ নাসির উদ্দিন, ডাঃ জামাল, গজারিয়ার ডা. আজহার উদ্দিন ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি জুনায়েদ সিদ্দীক দুলাল, মোসারেফ, গিয়াস প্রমুখ।

বিশিষ্ট ক্রীড়াবীদ রহমত উল্লাহ শাহীনের পরিচালনায় ফাইনাল খেলায় অংশ নেয় ব্রিজমেন হিট লর্ডহার্ডিঞ্জ ও সেভেনস্টার ক্রিকেট একাদশ নতুন বাজার। পরে নতুন বাজার একাদশ ৯ রানে ব্রিজমেন হিট লর্ডহার্ডিঞ্জকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

দীর্ঘদিন পরে লর্ডহার্ডিঞ্জ হাইস্কুল মাঠে টুর্নামেন্টের আয়োজনে উজ্জীবিত ছিলো এলাকার ক্রিয়ামোদী মানুষ, উপস্থিত দর্শকদের দাবী লর্ডহার্ডিঞ্জ হাইস্কল মাঠ সংস্কার করে প্রতি বছর যাতে ভিবিন্ন টুর্নামেন্টের আয়োজন করে এটা লর্ডহার্ডিঞ্জ এর ক্রীড়ামোদী মানুষের প্রানের দাবী।

প্রধান অতিথির বক্ত্যব্যে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লর্ডহার্ডিঞ্জ মাঠ সংস্কার এবং খেলার সামগ্রী দেয়ার আশ্বাস দেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি