LalmohanNews24.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

রাস্তায় রাস্তায় পাঁপড় বিক্রি করছেন হৃত্বিক রোশন!

রাস্তায় রাস্তায় পাঁপড় বিক্রি করছেন হৃত্বিক রোশন!

বিনোদন ডেস্ক- বলিউডের জনপ্রিয় অভিনেতাদের একজন হৃত্বিক রোশন। টাকা-পয়সার কোনো কিছুর অভাব থাকার কথা নয় তার। কিন্তু সেই বলিউড সুপারস্টার কিনা রাস্তায় পাঁপড় বিক্রি করছেন! অবাক হলেও এমন দৃশ্য দেখা গেছে ভারতের রাজস্থানের ব্যস্ত রাস্তায়।

 

তবে সেটা বাস্তব জীবনের কোনো গল্প নয়। অভিনয়ের প্রয়োজনে শিল্পীদের নানা রূপ ধারণ করতে দেখা যায়। ‘সুপার-থার্টি’ ছবির শ্যুটিংয়ে এদিনও তেমনই একটি রূপ ধারণ করেছিলেন হৃত্বিক।

ভারতীয় গণমাধ্যমের খবর, পাঁপড় বিক্রেতার চরিত্রের মধ্যে এতটাই ঢুকে গিয়েছিলেন হৃত্বিক এবং মেকআপ ছিল এতটাই সাধারণ যে, পথচারী সাধারণ মানুষ কেউ সেভাবে তাকে চিনতেই পারেনি।

মাত্র দিন কয়েক আগেই ‘সুপার-থার্টি’ ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসে। ছবিতে একজন গণিতবিদের চরিত্রে অভিনয় করছেন হৃত্বিক। সেখানে নায়কের চেহারা দেখে সকল দর্শকই চমকে গিয়েছিলেন।

এবার পাঁপড় বিক্রেতার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। এতে ৪৪ বছর বয়সী অভিনেতা একটি পুরনো, নোঙরা জামা পরে পাপড় বিক্রি করছেন। গায়ে গামছা দেওয়া এবং গালে দাড়িও রয়েছে হৃত্বিকের।

জানা গেছে, গত ২২ জানুয়ারি ভারতের মুম্বাইয়ে শুরু হয় ছবিটির শুটিং। ছবিটি আগামী বছরের জানুয়ারি মাসের ২৬ তারিখ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি