LalmohanNews24.Com | logo

৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

রামপুরা থেকে অপহরণ লালমোহনের আক্তার

রামপুরা থেকে অপহরণ লালমোহনের আক্তার

এম.ইউ. মাহিম/এ.আর রাহাত: লালমোহন ওয়েস্টান পাড়ার ব্যবসায়ী আক্তারকে ঢাকার রামপুরার বউ বাজার হতে অপহরনের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে রামপুরা থানায় সাধারন ডায়েরী করা হয়েছে। রামপুরা থানার জিডি ও আক্তারের পরিবারসুত্রে জানা যায়, আক্তার রামপুরা থানাধীন পুর্ব হাজীপাড়া বৌবাজার এলাকায় কসমেটিকস ও মোবাইল সামগ্রীর ব্যাবসা পরিচালনা করিয়া আসছেন। গত ১২ই মে বিকাল ৫ ঘটিকার সময় আকতারুজ্জামান তার এক বন্ধু ফয়সালকে দোকানে রাখিয়া বাহিরে যায়,তার পর হতে আকতারকে আর খুজিঁয়া পাওয়া যাইতেছেনা।

ঘটনার পর খোজাঁখুজি করে ঘটনার পর থেকে আকতারুজ্জামান এর নাম্বার বন্ধ পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে যান এবং স্থানীয় লোকদের সহযোগিতায় একটি বাড়ির ক্লোজ সার্কিট ক্যামেরা থেকে একটি ভিডিও ফুটেজ সংগ্রহ করেন। আক্তারের ভাই টুটুল বলেন, আক্তারকে বউবাজারের ফুটপাথের কলার দোকান সংলগ্ন স্থান হতে কয়েকজন অপরিচিত যুবক একটি সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। ভিডিও ফুটেজ পেয়েই তিনি রামপুরা থানায় জিডি করেন।

রামপুরা থানার জিডির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম জিহান বলেন,  রামপুরা জোনের পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারাও বিষয়টি জানেন, তারা আমাকে নির্দেশ দিয়েছেন। আমি আন্তরিক ভাবেই ঘটনাটি তদন্ত করছি ও তাকে উদ্ধারে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। ইতিমধ্যই ডিবিসহ পুলিশের অন্যান্য ইউনিটকে অবহিত করেছি। তারা ক্লু উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আক্তারের মা, বাবা তাকে অপহরনের পরপরই বার বার জ্ঞান হারিয়ে ফেলছেন। আদরের সন্তানকে ফিরে পেতে আইনশৃঙ্খলা বাহিনী সহ দেশবাসীর সহযোগীতা চেয়েছেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি