LalmohanNews24.Com | logo

৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০১৮ ইং

রাজনীতিবীদ ও সাংবাদিকরা পরস্পরের পরিপূরক- আলী আজম মুকুল এমপি

মোঃ মনিরুজ্জামান মোঃ মনিরুজ্জামান

বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : আগস্ট ১০, ২০১৮, ১৬:০৮

রাজনীতিবীদ ও সাংবাদিকরা পরস্পরের পরিপূরক- আলী আজম মুকুল এমপি

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি বলেন,সাংবাদিকরা আমাদের সমাজের দর্পণ।মহান মুক্তিযুদ্ধ সহ যে কোন আন্দোলন সংগ্রামে তারা লেখনির মাধ্যমে বড় ভূমিকা রাখেন।আদর্শ সমাজ তথা রাষ্ট্র গঠনের তাদের লেখালেখির কারণে আমরা নানা অসংগতি ও প্রকৃত বিষয় জানতে পারি।তাদের লেখা লেখির কারনেই উন্নয়ন আর উৎপাদনের খবর তৃনমূলে দ্রুত পৌছে যায়।তিনি বলেন রাজনীতিবিদ আর সাংবাদিকরা পরস্পরের পরিপূরক।

শুক্র বার সকালে বোরহানউদ্দিন জার্নালিস্ট এসোসিয়েশ এর কার্যকরী পরিষদ তার বাসায় অসুস্থ্যতা পরবর্তী এক সৌজন্য সাক্ষাতে গেলে তিনি এসব কথা বলেন।তিনি সাংবাদিকদের আরও সক্রিয় হয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানান।

তিনি বলেন, জাতির জনকের কন্যা মানবতার মা,জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে সাংবাদিকগন অন্য যে কোন সরকারের সময়ের চেয়ে স্বাধীন ভাবে কাজ করছে।

তিনি বোরহানউদ্দিন জার্নালিস্ট এসোসিয়েশন তাদের বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে সমাজে গ্রহন যোগ্যতা অর্জন করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এ সময় অন্যান্যদের মধ্যে ছিলেন পৌর মেয়র মো; রফিকুল ইসলাম,উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার,দেউলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজাদা তালূকদার,মুক্তিযোদ্ধা কমান্ডার আহমেদ উল্যাহ মিয়া প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি