LalmohanNews24.Com | logo

৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

যৌন হেনস্থার অভিযোগে ডুবছেন অনু মালিক

বিজ্ঞাপন

যৌন হেনস্থার অভিযোগে ডুবছেন অনু মালিক

বলিউডের খ্যাতিমান সংগীত পরিচালক অনু মালিকের বিরুদ্ধে একের পরে এক যৌন হেনস্থার অভিযোগ আসছে। দুই গায়িকা সোনা মহাপাত্র ও শ্বেতা প-িতের অভিযোগের পরে আরও দুই অজ্ঞাতপরিচয় মহিলা তার বিরুদ্ধে অভিযোগ এনেছেন। এবারে মুখ খুললেন গায়িকা আলিশা চিনয়।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, আলিশা জানিয়েছেন অনু মালিকের বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ সত্যি। তিনি এও জানান, অভিযোগকারী নারীদের পাশে তিনি আছেন। অন্ধকার গলিতে নিয়ে গিয়ে ঝাঁপিয়ে পপঢ়ছিলেন। অনু মালিকের বিাংদ্ধে বিস্ফোরক অভিযোগ দুই নারীর।  ১৯৯০ সালে আলিশা অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেছিলেন। এই প্রসঙ্গে গায়িকা বলেন, আমি  সেই সময়ে একা লড়েছিলাম।

ও বার বার আমার কাছে ক্ষমা চেয়েছিল আমি ক্ষমা করে এগিয়ে গিয়েছিলাম। এখানেই অভিযোগের শেষ নয়। আলিশার অভিযোগ, অনু মালিক নিজের মেয়ের বয়সী নারীদের সঙ্গেও এমন ব্যবহার করেন। আলিশার কথায়, অনু মালিকের দুই মেয়ে রয়েছে, আর তাদের বয়সি মেয়েদের সঙ্গেই এমন কা- ঘটান তিনি। এর মধ্যে এই ধরনের অভিযোগের জন্যই ‘ইন্ডিয়ান আইডল ১০’-এর বিচারকের আসন থেকে বাদ পড়েছেন অনু মালিক। তার বদলে দেখা যাবে সেলিম সুলেমানকে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি