LalmohanNews24.Com | logo

১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

যুবলীগ সম্পাদকের বিরুদ্ধে চাঁদাবাজী ও ছিনতাইয়ের অভিযোগ

যুবলীগ সম্পাদকের বিরুদ্ধে চাঁদাবাজী ও ছিনতাইয়ের অভিযোগ

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের পুর্ব শাখার আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক হারুন”র বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগে এলাকাবাসীর পক্ষে মামুন খান দক্ষিণ আইচা থানায় বৃহস্পতিবার সন্ধ্যায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

চরমানিকা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের জয়নাল আবেদীন অভিযোগ করেন, চরমানিকা পুর্ব শাখার যুবলীগ সম্পাদক হারুন তার কাছে ২ লাখ টাকা চাঁদা চেয়ে আসছে। চাঁদার দাবীতে জয়নালকে রাস্তায় হেনস্তা করা সহ বাড়িতে গিয়ে হুমকি ধমকি দিচ্ছে। তিনি বিষয়টি স্থাণীয় আওয়ামীলীগ নেতাদেরকে অবহিত করেও কোন প্রতিকার পাননি বলে অভিযোগ করেন।

চরমানিকা ইউনিয়নের করিমপাড়া বাজারে বাংলা সনে স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মো. আব্বাস বাজার ইজারা নিলে যুবলীগ ইউনিয়ন সম্পাদক হারুন তার কাছে পনেঁর হাজার টাকা চাঁদা দাবী করে। টাকা না দিলে বাজার থেকে টাকা আদায় করতে না দেয়া সহ পিটিয়ে আহত করার হুমকি দেয়।

করিমপাড়া বাজারের ব্যবসায়ী কবির অভিযোগ করেন, হারুন তার দোকানে নিয়মিত সওদা নিত । ১৭২৬ টাকা বকেয়া পাওনা টাকা পরিশোধ করার তাগিদ দিলে ৮ ফেব্রুয়ারী ২০২০ ইং তারিেেখ তার দোকানে হামলা চালায় এবং আওয়ামীলীগ আমলে হারুনকে চাঁদা দিয়ে ব্যবসা করতে হবে। তিনি হারুনের বিরুদ্ধে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের কাছে বিচার দাবী করেও কোন সুফল পাননি বলে অভিযোগ করেন।

করিমপাড়া বাজারের তেল ব্যবসায়ী চরমানিকা ইউনয়নের সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলাম খানের ছেলে মামুনের কাছে প্রায়ই হারুন চাঁদাদাবী করে আসছিল । চাঁদা না পেয়ে বৃহস্পতিবার ইফতারের আগে মামুন দোকান বন্ধ করে বাড়িতে যাওয়ার সময় হারুন, তার ভাই আলী হোসেন সহ একটি দল তাকে অতর্কিত হামলা চালিয়ে পিটিয়ে আহত করে পকেটে থাকা ৪৭ হাজার টাকা ও একটি মোবাইল নিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে আহতের সংবাদ পৌছায়। পরে মামুন খান বাদী হয়ে দক্ষিণ আইচা থানায় একটি চাদাঁবাজী ও ছিনতাইয়ের অভিযোগ দাখিল করেন।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ মো. হারুন অর রশীদ জানান, উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্তপুর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি