LalmohanNews24.Com | logo

২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মৎস্যজীবিদের টিকিয়ে রাখতে শেখ হাসিনা ভিজিএফ খাদ্য সহায়তা দিচ্ছেন- এমপি শাওন

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : মে ১৬, ২০২০, ১৭:০৯

মৎস্যজীবিদের টিকিয়ে রাখতে শেখ হাসিনা ভিজিএফ খাদ্য সহায়তা দিচ্ছেন- এমপি শাওন

ভোলার তজুমদ্দিনের সোনাপুর ও মলংচড়া ইউনিয়নে ৪ হাজার ২ শত জেলেকে মৎস্য ভিজিএফ-খাদ্য শস্য এবং ১ হাজার প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে সোনাপুর ও মলংচড়া ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশেষ উপহার মৎস্য ভিজিএফ খাদ্য শস্য জেলেদের হাতে তুলে দেন ভোলা-৩ ( লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন ।

এছাড়াও এমপি শাওন নিজস্ব জাকাতের তহবিল থেকে দুই ইউনিয়নের ১ হাজার কর্মহীন দুস্থ্য হতদরিদ্র রোজাদারদের পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় এমপি শাওন বলেন, নিষেধাজ্ঞায় বেকার জেলেদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিজিএফ খাদ্য সহায়তা চালু করেছেন। জেলেদের আহরিত ইলিশ দেশের চাহিদা পুরন করে বৈদেশিক মুদ্রা অর্জন করছে। মৎস্যজীবি জেলেদের এই পেশাকে টিকিয়ে রাখতে শেখ হাসিনা সকল চেস্টা অব্যাহত রেখেছেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মলংচড়া ইউপি চেয়ারম্যান নুরনবী শিকদার বাবুল, সোনাপুর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক, উপজেলা মৎস্য কর্মকর্তা মাহফুজুর রহমান, অধ্যক্ষ হেলালউদ্দিন সুমন প্রমুখ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি