LalmohanNews24.Com | logo

২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মোল্লা  আইসক্রিম কারখানায় জরিমানা, ম্যানেজারকে কারাদণ্ড

মোল্লা  আইসক্রিম কারখানায় জরিমানা, ম্যানেজারকে কারাদণ্ড

ভোলার লালমোহনে মোল্লা আইসক্রিম কারখানায়  প্রাণ কোম্পানি সহ দেশে বিভিন্ন স্থানের আইসক্রিমের মোড়ক, নাম, লোগো নকল করে বাজারজাতকরণের অভিযোগে ৬০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার দুপুরের দিকে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা ও ভোলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর সহকারী পরিচালক মোঃ মাহমুদুল হাসান। এ সময় লালমোহন পৌরসভার সওদাগর রোড চৌমুহনী এলাকার মোল্লা আইসক্রিম  ফ্যাক্টরির ম্যানেজার মোঃ মনিরকে ১০ দিনের কারাদণ্ড প্রদান করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) পল্লব কুমার হাজরা  জানান, উক্ত প্রতিষ্ঠানের বিরুদ্ধে প্রাণ কোম্পানিসহ দেশে বিভিন্ন স্থানের আইসক্রিমের মোড়ক, নাম, লোগো নকল করে বাজারজাতকরণের অভিযোগ ছিল যা হাতে নাতে ধরা পড়ে। উক্ত প্রতিষ্ঠানে নাটোর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা ও পটুয়াখালীর বিভিন্ন কোম্পানির নাম ব্যবহার করে শিশুদের কাছে জনপ্রিয় আইসক্রিম প্রস্তুত করা হচ্ছিল৷ একই সাথে বিএসটিআইয়ের এর অনুমোদনবিহীন রঙ, কেমিক্যাল ও ফ্লেভার ব্যবহার করা হচ্ছিল। ভ্রাম্যমাণ আদালত আইসক্রিম ফ্যাক্টরির ব্যবস্থাপক মোঃ মনিরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে নকল পণ্য প্রস্তুত করার অপরাধে ১০ দিনের কারাদণ্ড প্রদান করেন। একই সাথে  ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি