LalmohanNews24.Com | logo

১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মোবাইলে কল দিলেই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিবে হা-মীম অ্যালামনাই অ্যাসোসিয়েশন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ০২, ২০২০, ১৮:০৩

মোবাইলে কল দিলেই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিবে হা-মীম অ্যালামনাই অ্যাসোসিয়েশন

ভোলার লালমোহনে মহামারি করোনার প্রভাবে ঘর থেকে বের হতে না পারা মানুষদের নিত্যপ্রয়োজনীয় পণ্য, ওষুধ ও খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিতে হোম ডেলিভারি সার্ভিস কার্যক্রম শুরু করেছে লালমোহন হা-মীম অ্যালামনাই অ্যাসোসিয়েশন। ০১৩১৬৮৬১৬৩১ নম্বরে কল করে অর্ডার করলে প্রয়োজনীয় পণ্য সামগ্রী পৌঁছে যাবে বাড়ি। তবে নির্ধারিত মূল্য পরিশোধ করতে হবে।

দেশের দুর্যোগময় এই পরিস্থিতিতে লালমোহন উপজেলার মানুষ যেন করোনা ঝুঁকিতে ঘরের বাইরে বের না হয়, এজন্য হোম ডেলিভারি সার্ভিস চালু করা হলো।

লালমোহনের বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের প্রতিষ্ঠিত সংগঠন হা-মীম অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

হা-মীম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ নাহিদুল ইসলাম জানান, আমরা সকলের মধ্যে সচেতনতা বাড়ানোর সাথে সঙ্গরোধ ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এই উদ্যোগ নিয়েছি।

উপজেলার যে কেউ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ঘরে বসেই সরবরাহ সুবিধা নিতে হটলাইনে ফোন করে চাহিদা পণ্যের অর্ডার করলে, স্বেচ্ছাসেবকরা নিজ দায়িত্বে বাড়িতে খাবার পৌঁছে দিবেন। এজন্য সুবিধাভোগীকে কোন ডেলিভারি চার্জ দিতে হবে না। সঙ্গে ক্যাশ মেমো দেখে পণ্যের দাম পরিশোধ করবেন।

বর্তমানে এই সার্ভিস দিতে ১০ জন স্বেচ্ছাসেবককে দায়িত্ব দেওয়া হয়েছে। সাড়া মিললে পর্যায়ক্রমে এই সংখ্যা আরও বাড়ানো হবে।

লালমোহন উপজেলায় প্রথমবারের মতো এমন ব্যতিক্রমী সেবামূলক কার্যক্রম শুরু হওয়ায় সচেতন মহল সন্তোষ প্রকাশ করেছেন।

এর আগে এ সংগঠনের উদ্যোগে ১০০ কর্মহীন শ্রমজীবি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, সাবান বিনামূল্যে বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়া হয়েছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি