LalmohanNews24.Com | logo

১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে জুন, ২০১৯ ইং

মেসির ‘আচরণে’ ক্ষুব্ধ মরক্কো!

মেসির ‘আচরণে’ ক্ষুব্ধ মরক্কো!

ভেনিজুয়েলার বিপক্ষে পুরো ম্যাচই খেলেছেন আর্জেন্টিনা অধিনায়ক। কিন্তু ম্যাচ শেষে জানানো হয় মেসির চোটের খবর। তাই জাতীয় দলের ক্যাম্প ছেড়ে শনিবারই বার্সেলোনায় ফিরে গেছেন তিনি। বার্সেলোনার প্রথম ম্যাচেই সম্ভবত খেলতে পারবেন মেসি। এ খবরেই মেসির চোটের সত্যতা নিয়ে সন্দিহান মরক্কো! তার এই আচরণে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে মরক্কো।

স্প্যানিশ মিডিয়ার দাবি, বার্সেলোনার অনুরোধে মরক্কোর বিপক্ষে মেসিকে না খেলানোর সিন্ধান্ত আগেই নিয়েছিল আর্জেন্টিনা।

অন্যদিকে মরক্কোর দাবি, চুক্তি অনুযায়ী তাদের বিপক্ষে সেরা একাদশই খেলানোর কথা আর্জেন্টিনার। সেটি যেহেতু হচ্ছে না এখন চুক্তি ভঙ্গের অভিযোগে অর্থ ফেরত চাওয়ার সম্ভাবনা রয়েছে।

মার্কা তানজিয়ারে মঙ্গলবার প্রীতি ম্যাচে আর্জেন্টিনাকে আতিথ্য দেবে মরক্কো। কোপা আমেরিকার শেষ ম্যাচ (২৬ মার্চ) মরক্কোয় খেলতে রাজি হওয়ার বিনিময়ে মোটা অংকের অর্থ পেয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

লিওনেল মেসি খেলবেন ভেবে অর্থ ঢালতে কার্পণ্য করেনি মরক্কো। কিন্তু মরক্কোর বিরুদ্ধে মেসি না খেলায় স্বভাবতই ওই ম্যাচের গুরুত্বও অনেকাংশে কমে গেছে।তাই মেসি কেন মরক্কোর বিপক্ষে খেলবে না তা নিয়ে এএফএর কাছে তার ব্যাখ্যাও চেয়েছে দেশটির ফুটবল ফেডারেশন।

এদিকে সংবাদ মাধ্যমগুলোতে দেয়া বিবৃতিতে আর্জেন্টিনা কর্তৃপক্ষ জানিয়েছে, গত শুক্রবার ভেনিজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে নয় মাস পর আর্জেন্টিনার জার্সিতে ফিরলেও কুঁচকিতে চোট পাওয়ায় মরক্কোর বিপক্ষে দলে নেই মেসি। তবে চোট খুব গুরুতর নয়।

সূত্র: গোল ডটকম, মরক্কোওয়ার্ল্ড নিউজ

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি