LalmohanNews24.Com | logo

৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই জুন, ২০১৯ ইং

মৃত্যুর কাছে আত্মসমর্পণ করলাম…

মৃত্যুর কাছে আত্মসমর্পণ করলাম…

‌’কবে ফিরতে পারব, সে সম্পর্কে আমার কোনো ধারণা নেই। তবে আমি জানি পুরোপুরি সুস্থ হয়ে ফিরে আসা ক্রমেই অনিশ্চিত হয়ে পড়ছে। মৃত্যুর কাছে আমি আত্মসমর্পণ করলাম… হয়তো আর কয়েক মাস বাঁচবো।’- কথাগুলো বলিউডের শক্তিমান অভিনেতা ইরফান খানের।

অথচ নিউরো অয়ান্ড্রোক্রাইন ক্যন্সার শব্দটি তার কাছে তো অজানা ছিলো। কখনো এই ধরনের ক্যান্সারের কথা জানতেনই না ইরফান। কারণ, এই রোগ খুব কম মানুষেরই হয়ে থাকে। কম মানুষের এই তালিকায় ইরফান খানও যে থাকবেন কে জানতো। তাই নিজের ওপর নিজেই ভরসা করতে পারছেন না, বাঁচবেন কী আদৌ?

সম্প্রতি নিজের উপলব্ধির কথা বলতে গিয়ে হাসপাতাল থেকে তিনি লিখেছেন, ‘অনিশ্চয়তাই জীবনের একমাত্র সত্য। মৃত্যুর কাছে আমি আত্মসমর্পণ করছি। জীবন আর মৃত্যুর মধ্যে শুধু এক রাস্তার ফারাক। প্রথম জীবনকে প্রকৃত অর্থেই চিনতে পেরেছি। মনে মনে ঠিক করেছি, না, হেরে যাব না। যে করেই হোক, লড়াইটা চালিয়ে যেতেই হবে।’

ইরফান এখনো লড়াই করছেন। চিকিৎসকদের কাছে পড়ে আছেন দিন-রাত। তাকে নিয়ে চিকিৎসকরা নানা রকম সব গবেষণা করছেন। একইসঙ্গে সাহসিকতার সঙ্গে লড়াই করে যাচ্ছেন শক্তিমান এই অভিনেতা।

এই মরনব্যাধির কারণে দীর্ঘদিন অভিনয় জগত থেকেও দূরে আছেন এই ইরফান খান। সম্প্রতি গুঞ্জন রটেছে বলিউডের সফল জুটি শাহরুখ খান ও কাজলকে নিয়ে শুরু হতে যাচ্ছে ‘হিন্দি মিডিয়াম’র সিকুয়েল। নতুন পর্বে ইরফান খানের জায়গায় নাকি দেখা যাবে শাহরুখ খানকে। তবে সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র বিষয়টি উড়িয়ে দিয়ে জানান, শাহরুখ ও কাজল কেউই ‘হিন্দি মিডিয়া টু’তে অভিনয় করবেন না। ইরফান খান সুস্থ হলে তাকে নিয়েই শুরু হবে সিনেমাটির শুটিং।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি