LalmohanNews24.Com | logo

২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৮ই এপ্রিল, ২০২০ ইং

মিথ্যা মামলা করতে ব্যর্থ হয়ে তথাকথিত সংবাদ সম্মেলন তালাকপ্রাপ্তা স্ত্রীর

মিথ্যা মামলা করতে ব্যর্থ হয়ে তথাকথিত সংবাদ সম্মেলন তালাকপ্রাপ্তা স্ত্রীর

লালমোহন চরভূতা ইউনিয়নের তালপাতারহাটের তানজিলা স্বামী কর্তৃক তালাকপ্রাপ্ত হয়ে স্বামীর বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় আদালত স্বামী রাজিব উদ্দিন ও তার ভাইকে গত ১৬ মার্চ জামিন দেন। তাদের জামিন দিলে পূণরায় মিথ্যা মামলা সাজাতে তানজিলা ও তার পরিবার নিজেদের ঘর এলোমেলো করে থানায় মামলা করতে আসে। স্থানীয় ইউপি মেম্বার কামাল মিজি এর প্ররোচনা দেন। পুলিশ ঘটনা তদন্ত করে মিথ্যা প্রমাণ পেয়ে মামলা নেয়নি। মাননীয় এমপি মহোদয় এ ঘটনা অবগত আছেন। এসব অভিযোগ করেন ভুক্তভোগী লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের প্রয়াত মুক্তিযোদ্ধা হানিফ মাস্টারের ছোট ছেলে রাজীব।

মিথ্যা মামলা দিতে না পেরে আজ সন্ধ্যায় কিছু সাংবাদিক নিয়ে প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করে রাজিবের তালাকপ্রাপ্ত স্ত্রী তানজিলা।

রাজিব উদ্দিন ২০১৮ সালে চরভূতা ইউনিয়নের তালপাতার হাট এলাকার হারুন অর রশিদের মেয়ে তানজিলাকে বিয়ে করেন। বিয়ের পর দাম্পত্য কলহ সৃষ্টি হলে ২০১৯ সালের ২৮ মে তানজিলাকে তালাক দেয় রাজিব। তালাক পেয়ে রাজিব ও তার পরিবারকে ফাঁসাতে তানজিলা ভোলা কোর্টে রাজিব, তার বড় ভাই জিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ১৬ মার্চ আদালত আসামীদের জামিন দেন। পূণরায় তানজিলার পরিবার ভোলা আদালতে মিথ্যা মামলার পায়তারা চালাচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। এব্যাপারে রাজিব তানজিলার হয়রানী থেকে বাঁচতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি