LalmohanNews24.Com | logo

১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মামলায় হেরে এসিড নিক্ষেপের নাটক, যুবককে জুতাপেটা

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : আগস্ট ১১, ২০২২, ১৭:৩০

মামলায় হেরে এসিড নিক্ষেপের নাটক, যুবককে জুতাপেটা

ভোলার লালমোহনে মামলায় হেরে প্রবাস ফেরত যুবককে রহস্যজনক এসিড নিক্ষেপের ঘটনায় অভিযুক্ত করা হয়েছে। পরে এলাকার ইউপি সদস্যের উপস্থিতিতে ওই যুবককে জুতা পেটা করা হয়। এছাড়া ট্রিপল নাইনে ফোন করে বৃহস্পতিবার সকালে এসিড নিক্ষেপের অভিযোগ করা হয়। পুলিশ গিয়ে ঘটনা রহস্যজনক দেখে অভিযুক্ত যুবক মনির জমাদার ও ভিকটিম ১০ম শ্রেণির ছাত্রীকে থানায় জীজ্ঞাসাবাদের জন্য নেয়।

মাদ্রাসা ছাত্রী জানায়, সে সকাল ৯টার দিকে স্কুলের বই ও ব্যাগ নিয়ে মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা হয়। রাস্তায় হঠাৎ তাকে এসিড জাতীয় কিছু নিক্ষেপ করলে সে পাশের খালে লাফ দেয়। এঘটনায় এলাকার ইউপি সদস্য শহীদকে জানালে তিনি মনিরকে কর্তারহাট বাজার থেকে নিয়ে এসে ছাত্রীর বাসায় শালিশ বৈঠকে বসেন। সেখানে মনিরের বিরুদ্ধে কোন প্রমাণ না থাকলেও ঘটনা মিমাংসার জন্য তাৎক্ষণিক তাকে মেম্বার ও মনিরের চাচা কাঞ্চন জমাদার জুতাপেটা করে পরবর্তী রোববার আবার শালিসের তারিখ নির্ধারণ করে। এরপরেও ওই ছাত্রীর চাচী পারুল বেগম ট্রিপল নাইনে ফোন দিয়ে এসিড নিক্ষেপের অভিযোগ করে। ট্রিপল নাইন থেকে ফোন পেয়ে লালমোহন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেনের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে মনির, ছাত্রী ও পারুল বেগমকে থানায় নিয়ে আসে।

অভিযুক্ত মনির জানায়, সে একবছর আগে ওমান থেকে দেশে আসে। বর্তমানে এলাকায় কৃষি কাজ করে। তার সাথে ওই ছাত্রীর কোন সম্পর্ক নেই। তবুও তার বিরুদ্ধে কেন এ অভিযোগ করা হলো তা বুঝতে পারছে না। তার পরিবারের সাথে গত ঈদের সময় বিয়ে বাড়িতে সাউন্ড বাজানো নিয়ে একটি মামলা হয়। সেই মামলা নিষ্পত্তি হয়ে গেছে।

লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ জানান, এসিড নিক্ষেপের কথা বলে ট্রিপল নাইনে ফোন দিলে তদন্তের জন্য পুলিশ এলাকায় যায়। এসিডের কোন আলামত দেখা যায়নি। তার শরীরে কোন ঝলসানোর চিহ্ন নেই। বোরকার উপর কিছু সাদা পদার্থ থাকলেও তা ঝলসে যায়নি। তবে এনিয়ে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান