LalmohanNews24.Com | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মাদক নিয়ন্ত্রণে ক্রিড়া ও সংস্কৃতির কোনো বিকল্প নেই- এমপি মুকুল

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : এপ্রিল ০৮, ২০১৯, ১৪:২১

মাদক নিয়ন্ত্রণে ক্রিড়া ও সংস্কৃতির কোনো বিকল্প নেই- এমপি মুকুল

মাদক নিয়ন্ত্রণে ক্রিড়া ও সংস্কৃতির কোনো বিকল্প নেই। যে এলাকার লোকজনের ক্রিড়া ও সংস্কৃতির প্রতি আসক্তি রয়েছে সে সকল এলাকায় মাদক সহ বিভিন্ন অপরাধ প্রবনতা তুলান মুলক ভাবে কম। আর এর জন্য বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা স্কুল কলেজ পর্যায় থেকে জাতীয় দল পর্যন্ত খেলা ধুলার প্রতি বিশেষ গুরুত্ব দিয়েছেন। যে কোন মূল্য মাদক সহ অপরাধ প্রবনতা ঠেকাতে আমরা জনপ্রতিনিধিরা প্রধান মন্ত্রীর নির্দেশ কে বাস্তবায়ন করতে সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাবো।

ভোলার বোরহানউদ্দিনে সাবেক জাতীয় দলের ফুটবলার টুটুলের স্বরণে টুটুল স্মৃতি সর্টপিচ নাইট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন, সাবেক ফুটবলার ও ভোলা-২ আসনে এমপি আলী আজম মুকুল।

পৌর বাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে গত একমাস পূর্বে শুরু হ্ওয়া টুর্নামেন্টে উপজেলার ২০ টি দল অংশগ্রহন করেন। রবিবার দিবাগত রাত ৯ টায় পৌর বাজারের বালুর মাঠে এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন পৌর ৩ নং ওয়ার্ড এবং পৌর ৪ নং ওয়ার্ড। খেলায় পৌর ৩ নং ওয়ার্ডকে ৭ উইকেটে পরাজিত করে বিজয়ী হয় পৌর ৪ নং ওয়ার্ড।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, উপজেলা আ’লীগ সভাপতি জসিমউদ্দিন হায়দার, পৌর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কায়কোবাদ মিয়া প্রমুখ।

লালমোহননিউজ/ এইচ.পি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি