LalmohanNews24.Com | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং

মাঠে ঢুকে মুশফিককে জড়িয়ে ধরল ভক্ত (ভিডিও)

মাঠে ঢুকে মুশফিককে জড়িয়ে ধরল ভক্ত (ভিডিও)

এমনটি সাধারণত ফুটবল মাঠে দেখা যায়। হঠাৎ করে মাঠে ঢুকে পড়েন ভক্ত। জড়িয়ে ধরেন প্রিয় খেলোয়াড়কে। অনেকে ‘স্বপ্নের’ তারকার পা ছুয়ে কদম্বুচিও করেন। আবার নিরাপত্তাকর্মীরা এসে বাধা দিলে দেন ভোঁ-দৌড়।

সাম্প্রতিক সময়ে ক্রিকেট মাঠেও তেমনটি দেখা যাচ্ছে। কদিন আগে মাঠে ঢুকে বিরাট কোহলিকে চুম্বন করার চেষ্টা করেন এক ভক্ত। তার রেশ না কাটতেই ফের প্রায় একইরকম ঘটনার অবতারণা ঘটল। আজ শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দেখা গেল সেই চিত্র।

একদিকে টিলা, আরেকদিকে চায়ের বাগান, মাঝখানে দৃষ্টিনন্দন স্টেডিয়াম। নয়নাভিরাম এ মাঠে চলছে বাংলাদেশ-জিম্বাবুয়ে খেলা। দুই ম্যাচ সিরিজের ফার্স্ট টেস্টে প্রথম ইনিংসে ব্যাট করছেন সফরকারীরা। বল মাঠে গড়ানোর খানিক পরই মাঠে ঢুকে পড়ে এক খুদে ভক্ত।

পাগল সেই ভক্ত দৌড়ে এসে জড়িয়ে ধরেন মুশফিকুর রহিমকে। মিস্টার ডিপেন্ডেবলও তাকে বুকে টেনে নেন আদরের সঙ্গেই। এ দৃশ্য দেখে খেলা থামিয়ে দেন আম্পায়ার। পরে নিরাপত্তা দায়িত্বে থাকা লোকজন দ্রুত সেই ভক্তকে টেনে বের করেন।

জানা গেছে, মুশফিকের ওই পাঁড় ভক্ত বলবয়’র দায়িত্বে আছে। বল কুড়ানোর এক ফাঁকে সীমানার বাইরে থেকে দ্রুত মাঠের ভেতর প্রবেশ করে সে। কিন্তু প্রশ্ন হলো, কিভাবে মাঠে ঢুকে পড়ে ও? আগে থেকে কী এ ব্যাপারে তাকে সতর্ক করা হয়নি?

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি