LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মহাসড়কে অন্তঃসত্ত্বার আহাজারি, ওসির সহযোগিতায় সন্তান প্রসব

মহাসড়কে অন্তঃসত্ত্বার আহাজারি, ওসির সহযোগিতায় সন্তান প্রসব

সাভারের আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের ওপর প্রসব বেদনায় আহাজারি করতে থাকেন এক অন্তঃসত্ত্বা নারী। এ সময় আশুলিয়া থানার ওসির সহযোগিতায় একটি বেসরকারি হাসপাতালে কন্যা সন্তান জন্ম দেন ওই নারী। শনিবার বিকালে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় এ ঘটনা ঘটে।

নবজাতকের মা শ্রী লিপি রানী জানান, করোনাভাইরাসে কারণে লকডাউনের সময় তিনি আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে বাইপাইল এলাকায় নবীনগর-চন্দ্রা মহাসড়কে তার প্রসব বেদনা উঠলে মহাসড়কে তিনি পড়ে যান। করোনাভাইরাস আক্রান্ত মনে করে আশপাশের সবাই দৌড়ে পালিয়ে যায়। পরে আশুলিয়া থানার ওসি এসে তাকে তুলে নিয়ে বাইপাইলে একটি হাসপাতালে ভর্তি করে দেন।

ওসি রেজাউল হক দীপুর সহযোগিতায় ও ওই হাসপাতালের ডা. রাশিদা বিনতে রিয়াজের (হ্যাপী) সিজারে শনিবার বিকালে লিপি রানী একটি কন্যা সন্তান প্রসব করেন।

এ ব্যাপারে হাসপাতালের ডা. রাশিদা বিনতে রিয়াজ জানান, লিপি রানীর বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকায়। করোনাভাইরাসের কারণে লকডাউনে স্বামী গাইবান্ধায় রয়েছেন। তাই অসহায় লিপি রানীর সিজার ও ওষুধ সম্পূর্ণ ফ্রি করে দেয়া হয়েছে।

তিনি আরও জানান, জনগণের সেবায় জাতীয় দিবসগুলোতে তিনি সম্পূর্ণ ফ্রি চিকিৎসা দেন। ডা. হ্যাপী সিরাজগঞ্জ উপজেলার দ্বিতীয়বার নির্বাচিত শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিনের মেয়ে।

আশুলিয়া থানার ওসি রেজাউল হক দীপু বলেন, পুলিশ জনগণের বন্ধু। তাই পুলিশ হিসেবে এক অসহায় নারীর পাশে থেকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি