LalmohanNews24.Com | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে নভেম্বর, ২০১৯ ইং

মশার অত্যাচারে থানায় জিডি!

মশার অত্যাচারে থানায় জিডি!

মশার অত্যাচারে অতিষ্ট হয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাজধানীর এক বাসিন্দা। দাবি করেছেন, নিয়মিত হোল্ডিং ট্যাক্সসহ অন্যান্য ট্যাক্স পরিশোধ করার পরও নাগরিক সুবিধা থেকে বঞ্চিত তিনি। তার এলাকায় মশার প্রচণ্ড উৎপাত থাকলেও তা নিরসনে উদ্যোগ নেয়নি সিটি করপোরেশন। এই অবস্থায় মশা বাহিত নানা রোগে আক্রান্ত হওয়ার সম্ভবানা রয়েছে।

ভুক্তভোগী ওই বাসিন্দার নাম ইউসুফ আহমেদ। তিনি রাজধানীর পল্লবী থানার কালশী মেইন রোড এলাকার ১২ নম্বর সেক্টরের বি-ব্লকের ৭৯/বি নম্বর বাসায় বাস করেন। গত ৩০শে জুলাই তিনি পল্লবী থানায় জিডিটি করেছেন। জিডি নং ২৭৬৬।

ইউসূফ আহমেদ জিডিতে উল্লেখ করেছেন, তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২ নং ওয়ার্ডের বাসিন্দা।

নিয়মিত বাড়ির হোল্ডিং ট্যাক্স পরিশোধ করে আসছেন। সেই হিসেবে সিটি করপোরেশনের প্রদত্ত সকল প্রকার নাগরিক সুযোগ-সুবিধা তার প্রাপ্য। কিন্তু দুঃখজনক হলেও সত্য, বর্তমানে যিনি কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তাকে এলাকাবাসী পাচ্ছেন না।

জিডিতে আরও বলা হয়,  ওই এলাকায় মশার ওষুধ ছিটানোর কথা থাকলেও কালসী প্রধান সড়কে তার বাসার পাশে একদিনের জন্যও ছিটানো হয়নি। ফলে মশার অত্যাচারে পরিবারের সদস্যরা অস্থির। বিষয়টি কাউন্সিলরকে মোবাইলে কল করে জানানোর পরও কোন ব্যবস্থা নেয়া হয়নি। এ অবস্থায় যে কোন সময় পরিবারের সদস্যরা মশাবাহিত ভয়াবহ রোগে আক্রান্ত হতে পারে। জিডির বিষয়ে যোগাযোগ করা হলে, সত্যতা নিশ্চিত করেন ভুক্তভোগী বাসিন্দা ইউসূফ আহমেদ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি