LalmohanNews24.Com | logo

১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মনপুরা কোষ্টগার্ড সদস্য ব্রেনষ্টোক করে গুরুতর অসুস্থ্য ॥ হেলিকপ্টারে ঢাকায় প্রেরণ

মনপুরা কোষ্টগার্ড সদস্য ব্রেনষ্টোক করে গুরুতর অসুস্থ্য ॥ হেলিকপ্টারে ঢাকায় প্রেরণ

মোঃ ছালাহউদ্দিন, মনপুরা||
মনপুরা কোষ্টগার্ড কন্টিজেন্ট কমান্ডের এলআরও(জি) মোঃ আবুল হোসেন রবিবার সকাল ৮টায় সোনার চর কোষ্টগার্ড কন্টিজেন্ট ক্যাম্পে হঠাৎ ব্রেনষ্টোক করে গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন। পরে কোষ্টগার্ডের অন্য সদস্যরা তাকে দ্রুত কিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্যকমপ্লেকেক্স নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা শেষে মোঃ আবুল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ রেজওয়ানুর আলম ঢাকা সিএমএইচ হাসপাতালে নেওয়ার জন্য বলেন।

অসুস্থ্য কোষ্টগার্ডের এলআরও(জি) মোঃ আবুল হোসেনকে দেখতে দ্রুত হাসপাতালে ছুটে আসেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা ও মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাখাওয়াত হোসেন।
উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচ হাসপাতালে পাঠানোর জন্য মনপুরা কোষ্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার আঃ সামাদ ঢাকা হেড অফিসে যোগাযোগ করেন। পরে দ্রুত ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে দুপুর সাড়ে ১২ টায় ঢাকা নেওয়া হয়েছে।

এ ব্যাপারে মনপুরা কোষ্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার আঃ সামাদ বলেন, উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় পাঠানো হয়েছে। ঢাকা সিএমএইচ হাসপাতালে তার চিকিৎসা চলবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি