LalmohanNews24.Com | logo

১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা আগস্ট, ২০২০ ইং

মনপুরায় সাংবাদিকদের সাথে উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সম্পাদকের মতবিনিময়

মনপুরায় সাংবাদিকদের সাথে উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সম্পাদকের মতবিনিময়

ভোলার মনপুরা উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক এবং উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন এর সাথে মনপুরা প্রেসক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  ৮ই ডিসেম্বর রবিবার সন্ধ্যা ৭টায় প্রেসক্লাবের সভাপতি মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন সহ উপজেলা আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা বক্তব্য রাখেন। বক্তারা এসময় উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে সার্বিক সহযোগিতা করার জন্য সাংবাদিকদের আহবান জানান। পাশাপাশি প্রেসক্লাবের যাবতীয় সমস্যাগুলো সমাধানের চেষ্টা করবেন বলে আশ্বাস দেন তারা।
মতবিনিময় সভায় নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মনপুরা প্রেসক্লাবের আসবাবপত্র ক্রয়ের জন্য ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন। সভায় উপজেলা আওয়ামী এবং অংগসংগঠনের বেশ কয়েকজন নেতৃবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ৭ই ডিসেম্বর ত্রি-বার্ষিক সম্মেলন এর মাধ্যমে উপজেলা চেয়ারম্যান সেলিনা আক্তার চৌধুরীকে পুনরায় সভাপতি, সাবেক সাধারণ সম্পাদক একেএম শাহজাহান কে ১নং সহ-সভাপতি এবং উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করে মনপুরা উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি