LalmohanNews24.Com | logo

১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে আগস্ট, ২০১৯ ইং

মনপুরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

মনপুরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

ভোলার মনপুরায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, শোক র‌্যালি এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন, আলোচনার সভা, দোয়া ও মিলাদের মধ্য দিয়ে জাতীয় শোক দিবসের অনুষ্ঠান পালিত হয়। এছাড়া স্কুল কলেজ পর্যায়ে রচনা প্রতিযোগিতা, চিত্রাংকন ও বঙ্গবন্ধুর ভাষন প্রতিযোগিতা হয়। পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় থেকে অনুষ্ঠান শুরু হয়ে উপজেলা হলরুমে আলোচনা সভার মধ্য দিয়ে শোক দিবসের অনুষ্ঠান শেষ হয়। পরে মার্কাস মসজিদে দোয়া ও মিলাদ হয়।

আলোচনা সভা, শোক র‌্যালি ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ, ইউপি চেয়ারম্যান ও আ’লীগের সহ-সভাপতি শাহরিয়ার চৌধুরী দীপক, আ’লীগের সম্পাদক এ.কে. এম শাহজাহান মিয়া, আ’লীগের যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মিয়া, আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, মো. বায়েজিদ কামাল, ইউপি চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর যুববলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর, সম্পাদক সুমন ফরাজী, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নিজাম উদ্দিন মিয়া, সম্পাদক গিয়াস উদ্দিন আযম সহ বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্ধ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি