LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মনপুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

মনপুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

মনপুরা(ভোলা) প্রতিনিধিঃ

ভোলার মনপুরায় আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৮ ব্যবসা প্রতিষ্ঠান। এছাড়াও এক ব্যবসায়ীর দোকান ঘরের পেছনে থাকা ৬ টি ভেড়া আগুনে পুড়ে মারা গেছে। এতে অর্ধকোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারনা করছেন ব্যবসায়ীরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজনের দেড় ঘন্টাব্যাপি চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। সোমবার ভোর রাত ৩ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের সূর্যমূখী বাজারে এই ঘটনা ঘটে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব অলি উল্লাহ কাজল।

আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন, মোঃ মিরাজ, দিল মোহাম্মদ, রফিক হাওলাদার, সেলিম বেপারী, বাবুল মাঝি, সাত্তার বেপারী, খোকন বেপারী, মিশন চন্দ্র দাস। এদের মধ্যে মুদি ব্যবসায়ী রফিকের দোকান ঘরের পেছনে থাকা ৬ টি ভেড়া আগুনে পুড়ে মারা যায়।

ঘটনা সুত্রে জানা যায়, সোমবার ভোর রাত ৩ টায় হঠাৎ দক্ষিণ সাকুচিয়ার সূর্যমূখী বাজারে আগুন লেগে ৮ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। তাৎক্ষনিক খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

সেলিম বেপারীর চায়ের দোকানের রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে ধারনা করছেন ফায়ার সার্ভিস ও স্থানীয় ব্যবসায়ীরা। উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস জানান, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের আর্থিক ও টিন দিয়ে সাহায্য করা হবে।

উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা ফজলুর রহমান জানান, চায়ের দোকানের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি