LalmohanNews24.Com | logo

৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মনপুরায় বসতঘর আগুনে পুড়ে ছাই

মনপুরায় বসতঘর আগুনে পুড়ে ছাই

ভোলার মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে একটি পরিবারের বসতঘর। এতে আনুমানিক প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে । রবিবার রাত ১১টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মনপুরা উপজেলার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ক্ষতিগ্রস্ত ঘর মালিক খোকন এর স্ত্রী জানান, রাত ৮টার দিকে তারা ঘুমিয়ে পড়েন, দুপুরে এবং রাতে কোন রান্না করেননি। হঠাৎ তার টিনের ঘরের বাইরে আগুন আর আগুনের উপস্থিতি টের পান , কিন্তু আগুন লাগার কোন সূত্র এখনো যানা যায়নি। তখন খোকন তার স্ত্রী-সন্তান নিয়ে দ্রুত ঘর থেকে বাইরে গিয়ে প্রতিবেশীদের ডাক দেন। পরে প্রতিবেশিরা এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালান। ততক্ষনে তার সম্পূর্ণ ঘর এবং ঘরের মধ্যে থাকা নগদ টাকা-পয়সা, চাল, ডালসহ ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

খবর পেয়ে উপজেলা থেকে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে । এতে আশপাশের আরো কয়েকটি বাড়ি আগুন থেকে রক্ষা পায়। আগুনে ক্ষতিগ্রস্ত খোকন মিয়া পরিবারের একমাত্র উপার্জন কারী, তিনি মনপুরা হাসপাতালে মাষ্টাররোলে চাকরি করে তার জীবিকা নির্বাহ করেন।

সোমবার সকালে স্থানীয় দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারকে একটি ঘর দেওয়ার আশ্বাস দেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি