LalmohanNews24.Com | logo

২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

মনপুরায় পুকুরের পানিতে ডুবে গৃহবধূর মৃত্যু

মনপুরায় পুকুরের পানিতে ডুবে গৃহবধূর মৃত্যু

ভোলার মনপুরায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ওই গৃহবধূ ৮ দিনের কণ্যা সন্তান ও নিজের মাকে নিয়ে স্বামীর সাথে গত বুধবার শ্বশুর বাড়িতে বেড়াতে আসে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার মনপুরা ইউনিয়নের কলাতলী চরের জাহাঙ্গীরের খাল সংলগś শ্বশুর শাহীনের বাড়ির পুকুরে লাশ ভেসে উঠে। এর আগে বুধবার সকাল ১১ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে এরপর থেকে ওই গৃহবধূ নিখোঁজ ছিল।

পুকুরের পানিতে ডুবে নিহত গৃহবধূ হলেন, মৌলভিবাজার জেলার মোহেজারাবাদ গ্রামের বাসিন্দা হাবিব গাজী ও ফাতেমা বেগম এর মেয়ে শামসুননাহার (১৯) ও মনপুরা উপজেলার চরকলাতলী গ্রামের বাসিন্দা শাহীনের ছেলে রাজিবের স্ত্রী।

জানা যায়, রাজীব মৌলভিবাজার মোহেজারারবাদ খামারে চাকরির সুবাধে শামসুননাহারের সাথে পরিচয়ের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। পরে ৮ দিনের কণ্যা সন্তান, স্ত্রী শামসুননাহার ও শ্বাশুরী ফাতেমাকে নিয়ে কলাতলীর চর নিয়ে আসে ওই গৃবধূর স্বামী রাজিব। বুধবার সকাল ১১ টায় প্রকৃতির ডাকে সাড়া দিতে পাশের পুকুর থেকে পানি উঠাতে গিয়ে পড়ে যায় ওই গৃহবধূ। পরদিন বৃহস্পতিবার পুকুরের পানিতে ভেসে উঠে গৃহবধূর লাশ।

গৃহবধূর মা ফাতেমা মুঠোফোনে জানান, টয়লেটে যাবে বলে মেয়ে ঘর থেকে বের হয়। এরপর থেকে নিখোঁজ ছিল। পরে পুকুরের পানিতে লাশ পাওয়া যায়। পানিতে ডুবে আমার মেয়ে মারা গেছে।

মনপুরা থানার ওসি ফোরকান আলী হাওলাদার সাংবাদিকদের জানান, প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে পুকুরে পানি আনার সময় পড়ে গিয়ে ওই গৃহবধূর মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তারপর অভিভাবক আসলে লাশের পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি