LalmohanNews24.Com | logo

২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২০ ইং

মনপুরায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

মনপুরায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় ঘরের পাশে খালের পানিতে ডুবে সোলেমান (এক বছর তিন মাস) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার  বিকাল ৫টা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড রহমানপুর গ্রামের জনতা বাজার এর দক্ষিন পাশে একটি খালে এই ঘটনা ঘটে। নিহত সোলেমান  দক্ষিণ সাকুচিয়া রহমানপুর গ্রামের জাহের মাঝির ছেলে।

নিহত সোলেমানের দাদা নান্নু মোল্লা জানান, তার মা ফাহিমা নামাজ পড়ার জন্য পুকুরে অজু করতে গিয়েছেন, ঘরে রেখে যান সোলেমানকে। তার মা অজু করে এসে আর ঘরে না পেয়ে ডাক চিৎকার করে। পরে তার পরিবারের লোকজন তাকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে সোলেমান’কে খালের পানিতে ভাসতে দেখে তার পরিবারের লোকজন  তাকে খাল থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন। ছোট্ট নিষ্পাপ শিশু সোলেমান এর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এব্যাপারে দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশুটি খুব ছোট। পানিতে পড়ে আর উঠতে পারেনি। স্থানীয় ইউপি সদস্য ও গ্রাম পুলিশে মাধ্যমে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মর্মান্তিক এই ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি