LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

মনপুরায় ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্টকে গলা কেটে হত্যা

মনপুরায় ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্টকে গলা কেটে হত্যা

ভোলার মনপুরায় ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্টকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। এই ঘটনায় ওই এজেন্টের দোকান থেকে এক কর্মচারী দিবাকরকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়ে গেছে বলে জানান ওসি। চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের ঘটনাটি দ্রুত ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সোমবার রাত সাড়ে ১২ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার থেকে বাড়ি ফেরার পর ওই এজেন্টের নিজ বাড়ির সামনের উঠানে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট ও ব্যবসায়ী হলেন, উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মোঃ মজিবুল হক মোল্লার বড় ছেলে মোঃ আলাউদ্দিন মোল্লা। সে ৪ সন্তানের জনক।

প্রত্যক্ষদর্শী প্রতিবেশী আমিনুল ইসলাম শামীম জানান, সোমবার রাতে এজেন্ট ও ব্যবসায়ী আলাউদ্দিন গলায় হাত ধরে আমার বাড়িতে দৌড়ে আসে। প্রথমে আমি ভয় পেয়ে যাই। তার সারা শরীরের রক্তমাখা ছিল। একপর্যায়ে আমি ডাকচিৎকার শুরু করলে স্থানীয়রা ঘর থেকে বের হয়ে আসে। পরে মোটরসাইকেলযোগে মনপুরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

মনপুরা সদর হাসপাতালের কর্তব্যরত ডাঃ মশিউর রহমান জানান, গলাকাটা রোগিটি হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়।

মনপুরা থানার ওসি ফোরকান আলী জানান, এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি, তবে জিজ্ঞাাদের জন্য ওই ব্যবসায়ীর কর্মচারী দিবাকর চন্দ্রকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে থানায় মামলা প্রক্রিয়াধীন ও লাশের ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি