LalmohanNews24.Com | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

মনপুরায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ

মনপুরায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ

ভোলার মনপুরায় ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এনাম হাওলাদারের বিরুদ্ধে আবারও গৃহবধূ ধর্ষণের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। গত বছর বাড়ির সামনের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক নারী শিক্ষকের শ্লীলতাহানির অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে মামলায় এনামের বিরুদ্ধে গ্রেফতারি আদেশ রয়েছে।

কাগজপত্রে পলাতক আসামি হলেও বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে দক্ষিণ সাকুচিয়া গ্রামে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন।

এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। প্রকাশ্যে চলছে এনামের নানা অপকর্ম। এনামের বাবা স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হাওলাদারের প্রভাবের কারণে এলাকাবাসী সঠিক বিচার থেকেও বঞ্চিত হচ্ছে। গত এক বছরে এনামের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ রয়েছে পাঁচটি।

দক্ষিণ সাকুচিয়া নির্যাতনের শিকার ওই গৃহবধূ অভিযোগ করেন, বাড়ির পুরুষরা মাহফিলে ওয়াজ শুনতে যায়। এ সুযোগে রাতে অভিযুক্ত এনাম ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণের চেষ্টা চালায়। অনেক কষ্টে তার কবল থেকে রক্ষা পেয়ে পাশের বাসুরের ঘরে গিয়ে আশ্রয় নেয়। লোকজন ছুটে আসলে এনাম ছটকে পড়ে।

ওই নারী জানান, হঠাৎ করে লাইট অফ হলে, তিনি কে বাতি নিভিয়েছেন বলে জানতে চান। এ সময় কেউ একজন বলে আমি আলামিনের বাপ। ওই নারী আলো জ্বালাতে গেলে গলায় ছুরি ধরে এনাম নিজের পরিচয় দিয়ে তাকে চুপ থাকতে বলে। অনেক অনুনয় করেও রক্ষা পাননি। পরে ধস্তাধস্তির এক পর্যায়ে বিবস্ত্র অবস্থায় ওই নারী পাশের ঘরের তার দেবর ও ভাসুরের স্ত্রীদের ডেকে সাহায্য চান। বাড়ির অপরাপর নারীরা এসে তাকে উদ্ধার করেন। ততক্ষণে এনাম ওই বাড়ি ত্যাগ করেন।

গেল বছর স্কুল শিক্ষককে ধর্ষণের চেষ্টা করার ঘটনার পর এনামকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়। ওই স্কুলের দোতলার একটি কক্ষ দখল করে এনাম তার সাঙ্গপাঙ্গদের নিয়ে আড্ডা দিত ও অপকর্ম করে বেড়াত। বাবা আওয়ামী লীগ নেতা ও প্রভাবশালী হাওয়ায় এনামের সকল অত্যাচার ও অপকর্মে কেউ মুখ খুলতে সাহস পান না। গতকালের ঘটনাও ধামাচাপা দেয়ার চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ পাওয়া যায় ।

তবে অভিযুক্ত এনামের বাবা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. জাহাঙ্গীর হাওলাদার জানান, তার ছেলে ও তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। সামনে ইউপি নির্বাচনে প্রার্থী হবেন। তাই এমন অভিযোগ তোলা হচ্ছে। বৃহস্পতিবার গভীররাতে কৃষক আব্দুল হকের ঘরের বেড়া কেটে কেউ একজন প্রবেশ করেছে এমন কথা শুনেছেন উল্লেখ করে বলেন, তার ছেলে এর সাথে জড়িত নাই।

মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, ঘটনা শুনেছেন। বিকাল পর্যন্ত ওই নারী থানায় অভিযোগ দিতে আসেননি।

এলাকার ইউপি চেয়ারম্যান অলিউল্লাহ কাজল জানান,  তার এলাকার ৩ নং ওয়ার্ডে এনামের বাড়ি। একই এলাকায় আমিনুল হক সরদারের বাড়ি। বাড়ির পুরুষরা ওয়াজ মাহফিলে গেলে ঘরে প্রবেশ করে এক গৃহবধূকে ধর্ষণ করার চেষ্টা চালানো হয়েছে। ভিকটিমকে তিনি আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়েছেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি