LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

মনপুরায় চাঞ্চল্যকর হত্যাকান্ডে জড়িতদের ফাঁসীর দাবিতে মানববন্ধন

মনপুরায় চাঞ্চল্যকর হত্যাকান্ডে জড়িতদের ফাঁসীর দাবিতে মানববন্ধন

ভোলার মনপুরায় ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্টকে নিজ বাড়ির উঠানে গলা কেটে হত্যার ঘটনায় জড়িতদের ফাসীর দাবীতে মানববন্ধন করেছে তার পরিবারসহ মনপুরার সর্বস্তরের সাধারন মানুষ। বৃহস্পতিবার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার হতে নিহতের বাড়ী পর্যন্ত হাজার হাজার মানুষ রাস্তার দুপাশে দাঁড়িয়ে মানববন্ধনে অংশ নেয়।

দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধনে অংশ নেয় মানুষ। মানববন্ধনে মহিলাদের উপস্থিতি লক্ষ করা গেছে। সবার একটাই দাবী হত্যাকারীদের দ্রুত ফাঁসি হোক। নিরপরাধ মানুষ যাতে এই হত্যাকান্ডের সাথে জড়িত না হয়। ঘাতকরা যাতে আইনের ফাক ফোকর দিয়ে বের না হতে পারে তার জন্য সরকারের কাছে হত্যাকান্ডের দ্রুত বিচারের দাবীতে এই মানববন্ধন। হত্যাকান্ডের সাথে আর কেউ জড়িত আছে কিনা সুষ্ঠু তদন্তে তা বের করার আহবান জানানো হয়েছে এই মানববন্ধনে।

নিহত আলাউদ্দিনের স্ত্রী শাহনাজ আকতার ঝতু (৩২) আবেগ আপ্লুত কান্না জড়িত কন্ঠে বলেন, আমার মত আর যেন কোন বোনের জীবনে এই ধরনের ঘটনা না ঘটে। আর যেন কোন বোনের স্মামী হারাতে না হয়। আমার ৪টি সন্তান। আমার ছোট ছেলের বয়স মাত্র ১ মাস। আমি ঘটনার সাথে জড়িত সকলের সর্বোচ্চ শাস্তি ফাসির দাবী করছি।
[
নিহতের বড় মেয়ে সুমাইয়া(১০) বলেন, আপনারা আমার বাবাকে ফিরিয়ে দেন। আমি আমার বাবার কাছে যাব। যারা আমার বাবাকে গলাকেটে হত্যা করেছেন তাদের ফাসির দাবী করছি। আবেগ আপ্লুত হয়ে নিহত পরিবারের অন্য স্বজনেরাও একই দাবী করেন।

মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করে খুনীদের সর্বোচ্চ শাস্তি ফাসীর দাবী করছেন হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক, দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলিউল্যাহ কাজল, ফকিরহাট বাজার ব্যাবসায়ীবৃন্দ, স্বজনদের আত্মীয়-স্বজনসহ স্থানীয় হাজারো মানুষ।

নিহতের বাবা মজিবুল হক মোল্লা কান্না জড়িত কন্ঠে বলেন, যারা আমার ছেলেকে গলা কেটে হত্যা করেছে তাদের ফাসীর দাবী করছি। আমরা যেন ন্যায় বিচার পাই। খুনীদের যেন ফাসী হয়।

মানববন্ধনের পরে হাজারো মানুষ ফাসীর দাবীতে মিছিল করে দ্রুত সময়ে বিচার প্রক্রিয়া শেষ করে রায় কার্যকর করার জন্য সরকারের কাছে আহব্বান জানান।

উল্লেখ্য, নিহত ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট ও ব্যবসায়ী হলেন, উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মোঃ মজিবুল হক মোল্লার বড় ছেলে মোঃ আলাউদ্দিন মোল্লা। রবিবার রাত সাড়ে ১২ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার থেকে বাড়ি ফেরার পর ওই এজেন্টের নিজ বাড়ির সামনের উঠানে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি