LalmohanNews24.Com | logo

২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং

মনপুরায় চাঞ্চল্যকর হত্যাকান্ডের পলাতক প্রধান আসামী জয়নাল গ্রেফতার

মনপুরায় চাঞ্চল্যকর হত্যাকান্ডের পলাতক প্রধান আসামী জয়নাল গ্রেফতার

ভোলার মনপুরায় ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট আলাউদ্দিন মোল্লাকে নিজ বাড়ির উঠানে গলা কেটে হত্যার ঘটনায় জড়িত পলাতক প্রধান আসামী মো: জয়নাল(৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১০টায় উপজেলার হাজির হাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের তার নিজ বাড়ীর পাশের বাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মনপুরা থানার অফিসার ইনচার্জ মোঃ ফোরকান আলী হাওলাদারের নের্তৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ঘটনার পর থেকে পলাতক ছিল ঘাতক জয়নাল। গ্রেফতারকৃত প্রধান আসামীকে ভোলায় প্রেরন করা হবে বলে জানান মনপুরা থানার ওসি।

নিহত ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট ও ব্যবসায়ী হলেন, উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মোঃ মজিবুল হক মোল্লার বড় ছেলে মোঃ আলাউদ্দিন মোল্লা।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (ভোলা সদর) এস.এম মিজানুর রহমান সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃত জয়নালকে জিঙ্গাসাবাদ করা হচ্ছে। অধিকতর তদন্তে রহস্যের উদঘাটন করা হচ্ছে। তদন্তের স্বার্থে সেগুলোর নাম এখনও বলা যাচ্ছেনা। আমরা এখনও তদন্ত করছি। প্রকৃত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসবেন বলে তিনি জানান।

উল্লেখ্য, গত রবিবার রাত সাড়ে ১২ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার থেকে বাড়ি ফেরার পর ওই এজেন্টের নিজ বাড়ির সামনের উঠানে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি