LalmohanNews24.Com | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

মনপুরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবহিতকরণ সভা

প্রকাশিত : সেপ্টেম্বর ১৩, ২০১৮, ১৮:৫৬

মনপুরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবহিতকরণ সভা

মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩সেপ্টেম্বর) সকালে উজ্জীবিত প্রকল্পের আওতায় অবহিতকরন সভাটি অনুষ্ঠিত হয়। ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে,পিকেএসএফ এর সহযোগিতায় ও বে-সরকারি উন্নয়নমূলক সংস্থা কোস্ট ট্রাস্ট এর আয়োজনে ইউপিপি-উজ্জীবিত প্রকল্পের আওতায় এই অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রোগ্রাম অফিসার(সোস্যাল) আরিয়ান সাহেব এর সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃমাহমুদুর রশিদ,মনপুরা,ভোলা। আরো উপস্থিত ছিলেন পিও সোস্যাল অাঃ মজিদ ও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও আগত বিভিন্ন সদস্যবৃন্দ।

প্রধান অতিথি তার ব্ক্তব্যে উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন অএ হাসপাতাল আপনাদের সেবার জন্য সরকার নির্মান করেছেন। এ হাসপাতালে সম্পূর্ন বিনামূল্যে গর্ভবতী মহিলাদের নিরাপদ ডেলিভারী করা হয়ে থাকে।সকল রোগের ঔষধ বিনামূল্যে প্রদান করা হয়,যদি কেউ টাকা দাবি করে সরাসরি আমাকে বলবেন।

এর আগে উজ্জীবিত প্রকল্প থেকে যেসকল সেবা দেয়া হয় তা সকলের সামনে তুলে ধরেন গ্রোগ্রাম অফিসার (সোস্যাল) আরিয়ান সাহেব।আরিয়ান সাহেব চলমান উজ্জীবিত প্রকল্পের কার্যক্রমসমূহ,যেমন:- কিশোরী ক্লাব,পুষ্টি গ্রাম,স্কুল পুষ্টি ফোরাম, স্যানিটেশন, গর্ভবতী মায়ের চেকআপ, দুগ্ধদানকারী মায়ের সেবা,০-৫ বছর বয়সী শিশুর সেবা নিয়ে আলোচনা করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি